Press "Enter" to skip to content

পাকিস্তান সহ গোটা জঙ্গি সংগঠনকে সাবধান থাকার বার্তা, হাত গুটিয়ে থাকবে না ভারত জানালেন প্রধানমন্ত্রী

জম্মু কাশ্মীরের পুলওয়ামার উরির থেকে বড় । এই হামলায় এখনো পর্যন্ত ৪০ জওয়ান শহীদ হয়েছে বলে জানা যায়। যদিও এখনো শহীদ জওয়ানের সংখ্যা নিয়ে আধিকারিক বিবৃতি বেরোয় নি। এই হামলা জম্মু শ্রীনগর হাইওয়ে তে সিআরপিএফ এর কনভয়কে নিশানা করে করা হয়েছিল। ওই কনভয়ে ৭০ এর বেশি গাড়ি ছিল, এবং ২৫০০ এর মত জওয়ান ছিল। এই ঘটনার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের প্রতিক্রিয়া দেন।
উনি বলেন, পুলওয়ামাতে সিআরপিএফ এর কনভয়ে হামলা ন্যাক্কারজনক। আমি এই ঘটনার কড়া নিন্দা করছি। উনি বলেন, বাহাদুর জওয়ানদের বলিদান ব্যার্থ যাবেনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে এই ব্যাপারে আলোচনা করেছেন। উনি বলেন, শহীদদের পরিবারের সাথে গোটা ভারতবর্ষ আছে।
এই ঘটনার নিন্দা করে জেনারেল ভি.কে সিং টুইট করে লেখেন ‘একজন সৈন্য আর একজন ভারতীয় হওয়ার পর এরকম ঘটনা দেখলে রক্ত টগবগ করে ফোটে। জওয়ানদের প্রতিটি রক্তের হিসেব নেওয়া হবে” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আহত জওয়ানদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

এই ঘটনার তদন্তের জন্য কাশ্মীরে এনআইএ এর বিশেষ টিম রওনা দিচ্ছে। এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং ও ঘটনাস্থলে যাচ্ছেন বলে । এই ঘটনা নিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী ও টুইটারে ক্ষোভ উগড়ে দিয়েছেন। উনি টুইটারে লেখেন, ‘দেশবাসী শহীদ জওয়ানদের স্যালুট জানায়। শহীদের রক্তের প্রতিটি বিন্দুর হিসেব নেওয়া হবে। এই ঘৃণ্য কাজের এমন জবাব দেওয়া হবে যে, ওরা আজীবন মনে রাখবে”

10 Comments

Leave a Reply

Your email address will not be published.