Press "Enter" to skip to content

তৃণমূলের গুণ্ডারাই ভেঙেছে বিদ্যাসাগরের মূর্তি, আমরা ওই যায়গাতেই ওনার বিশাল মূর্তি বানিয়ে ওনার সন্মান ফিরিয়ে দেবো

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) উত্তর প্রদেশের ঘোসি লোকসভা আসনের একটি নির্বাচনি জনসভা থেকে বলেন, ‘ বেহেনজি (Mayawati) পশ্চিমবঙ্গ নিয়ে আমাকে আক্রমণ করেছেন। নির্বাচন কমিশনকেও ছাড়েননি। যেরকম ভাবে মমতা ব্যানার্জী (Mamata Banerjee) উত্তরপ্রদেশ, বিহার আর পুর্বাঞ্চলের রাজ্য গুলোর মানুষের উপর আক্রমণ করছেন, আমি ভেবেছিলাম সেটা শুনে মায়াবতী নিন্দা করবেন। কিন্তু উনি শুধু নিজের চেয়ারের চিন্তা করছেন।” প্রধানমন্ত্রী বলছেন, আমি অনেকদিন ধরেই মমতা ব্যানার্জীর ব্যাবহার দেখছি। এবার তো গোটা দেশ দেখেছে।

পশ্চিমবঙ্গে মঙ্গলবার অমিত শাহ এর রোড শোয়ে হওয়া হামলা নিয়ে প্রধানমন্ত্রী বলেন, তৃণমূলের গুণ্ডাদের দাদাগিরি পরশুদিন দেশের সবাই দেখেছে। পরশু দিন কলকাতায় ভাই অমিত শাহ এর রোড শোয়ে তৃণমূলের গুণ্ডারা হামলা করে পণ্ডিত ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে। এরকম যারা করেছে, তাঁদের কড়া শাস্তি দেওয়া হবে।

প্রধানমন্ত্রী সবাইকে আশ্বস্ত করে বলেন, সমাজ সেবক পণ্ডিত ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরের সন্মানের কথা মাথায় রেখে আমাদের সরকার ওই যায়গাতেই ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরের পঞ্চধাতুর প্রতিমা স্থাপিত করে তৃণমূলের গুণ্ডাদের মোক্ষম জবাব দেবে।