Press "Enter" to skip to content

ভিডিওঃ জঙ্গিরা চরম বড় ভুল করেছে, ওদের থেকে এর হিসেব অবশ্যই নেওয়া হবেঃ প্রধানমন্ত্রী

জম্মু কাশ্মীরের পুলওয়ামা জেলায় হওয়া জঙ্গি হামলায় প্রতিবেশী দেশ পাকিস্তানকে কড়া বার্তা দিয়ে বললেন, ‘জঙ্গি সংগঠন আর ওদের যারা লালন পালন করে, তাঁরা অনেক বড় ভুল করেছে। আর এই ভুলের জন্য ওদের সাজা দেওয়া হবেই”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি অনুষ্ঠানে বলেন, ‘জঙ্গি সংগঠন আর তাঁদের অভিভাবকদের বলতে চাই যে, তাঁরা অনেক বড় ভুল করে ফেলেছে। আমি দেশবাসীদের ভরসা দিয়ে বলছি, এই হামলার পিছনে যারা দোষী তাঁদের কড়া সাজা অবশ্যই দেওয়া হবে”

পাকিস্তানকে তীব্র কটাক্ষ করে উনি বলেন, গোটা বিশ্ব যেই দেশকে আলাদা করে দিয়েছে, তাঁরা যদি ভাবে এরকম ঘৃণ্য কাজ করে, ভারতের মধ্যে নাশকতা চালিয়ে। এই দেশে অস্থিরতার সৃষ্টি করতে সফল হয়ে যাবে, তাহলে সেটা তাঁদের মস্ত বড় ভুল”

উনি বলেন, এই সময় আর্থিক সমস্যায় ভোগা আমদের দেশ যদি ভাবে, এরকম নাশকতা চালিয়ে আমদের দেশকে ধ্বংস করা যাবে। তাহলে তাঁরা ভুল ভাবছে। ওদের এই কামনা কোনদিনও পূরণ হবেনা। উনি বলেন, ১৩০ কোটি ভারতীয় এরকম ষড়যন্ত্র আর এরকম হামলার যোগ্য জবাব দেবে।

উনি বলেন, পুলওয়ামা হামলার পর এখন পরিস্থিতি দুঃখের আর আক্রোশের। এরকম হামলার বিরুদ্ধে দেশ দাঁতে দাঁত চেপে মোকাবিলা করবে, দেশ চুপ থাকবে না। আমাদের দেশের যেই বীর পুত্রেরা নিজের জীবন বলিদান করেছেন। তাঁদের স্বপ্ন পূরণ করার জন্য আমি নিজের জীবনের প্রতিটি মুহূর্ত বলিদান করব।

উনি বলেন, এই হামলার ফলে দেশে প্রচুর আক্রোশ এর জন্ম নিয়েছে, আর সবার রক্ত টগবগ করে ফুটছে আমি সব জানি আর বুঝতে পারছি। এই সময় দেশবাসীর আশা আর কিছু করে দেখানোর ভাবনার কথাও জানি আমি। আমরা সেনাকে সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছি। আমরা আমাদের সেনার বীরত্বের উপর পুরো ভরসা করি।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.