Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী আজ করতে চলেছে এমন এক কাজ যেটা আগে কেউ করেনি, বাহুবলির গোটা দলও থাকবে ওনার সাথে

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গরীব স্কুল বাচ্চাদের নিজের হাতে খাওয়ার পরিবেশন করবেন। বৃন্দাবনে আয়োজিত অক্ষয় পাত্র ফাউন্ডেশন এর এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গরীব বাচ্চাদের খাওয়ার পরিবেশন করবেন। বেঙ্গালুরুর এই এনজিও অক্ষয় পাত্র বহু বছর ধরে গরীব আর কুপোষণে ভোগা বাচ্চাদের জন্য কাজ করছে।

২০০০ সালে তৈরি হওয়া এই এনজিও মিড ডে মিল দেওয়া শুরু করে। আর তারপর থেকেই তাঁরা লাগাতার গরীব আর কুপোষণে ভোগা বাচ্চাদের সেবা করে চলেছে। আর সেই ক্রমেই এই এনজিও আজ বৃন্দাবনে গরীব বাচ্চাদের সেবার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছে। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন।

এই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং বৃন্দাবন যাচ্ছেন। সেখানে উনি নিজের হাতে বাচ্চাদের খাওয়ার পরিবেশন করবেন। এই অনুষ্ঠান আনুমানিক সকাল ১১ঃ৩০ লাগাদ বৃন্দাবনের চন্দ্রকায়া মন্দিরে শুরু হবে। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সমেত এলাকার সাংসদ হেমা মালিনি আর কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাবেডকর উপস্থিত থাকবেন। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২০ জন গরীব ও দুস্থ বাচ্চাদের এই অনুষ্ঠানে নিজের হাতে খাওয়ার পরিবেশন করবেন।

এই অনুষ্ঠানে বাহুবলি সিনেমার দল ও ভারত বিখ্যাত শেফ রাজীব কাপুর ও উপস্থিত থাকবেন। বাহুবলি সিনেমার নিরদেশক এস এস রাজমৌলি অক্ষয় পাত্র ফাউন্ডেশন এর শুভেচ্ছা দূতদের মধ্যে একজন। আর আজ উনি নিজেই এই অনুষ্ঠানের আয়োজন করেছেন।

ইস্কনের রণনীতি সংবাদ এর প্রমুখ নবীন নিরদ দাস বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ বঞ্চিত পৃষ্ঠভূমি তেকে আসা ২০ স্কুলের বাচ্চাদের নিজের হাতে খাওয়ার পরিবেশন করবেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে অক্ষয় পাত্র দ্বারা আয়োজিত এই অনুষ্ঠান আজ ঐতিহাসিক হতে চলেছে।

এর আগে ভারতের কোন প্রধানমন্ত্রীই এরকম কাজ করেননি। আজ প্রধানমন্ত্রী এই কাজ করে বুঝিয়ে দিলেন যে, তিনি সর্বদা দেশের প্রতিটি মানুষের স্বার্থে কাজ করছেন। এরকম প্রধানমন্ত্রী পেয়ে আপনার গর্ব হয় না?

7 Comments

  1. Thanks for the post, was an interesting read. Curious as to how you came about that solution…

Leave a Reply

Your email address will not be published.