Press "Enter" to skip to content

আজম খানের প্রাইভেট ইউনিভার্সিটিতে যোগী পুলিশের তল্লাশি!পাওয়া গেল মাদ্রাসা থেকে চুরি করা বই।

শুধু জমি দখল, জমি লুটের শুধু  কাজ নয়, মাদ্রাসা থেকে বই চুরির মামলায় জড়িয়ে পড়েছেন আজম খান। সমাজবাদী পার্টির নেতা ও রামপুর থেকে সাংসদ আজম খানের প্রাইভেট ইউনিভার্সিটি “মহম্মদ আলী জোহার ইউনিভার্সিটিতে” পুলিশ তল্লাশি চালায়। আজ যোগী সরকার আজম খানের বিরুদ্ধে বড় কার্যবাহীকরে এবং তার ইউনিভার্সিটিতে পুলিশের দ্বারা তল্লাশি করা হয়। ইউনিভার্সিটি থেকে বহু চুরির জিনিস উদ্ধার হয়েছে।

এইসব জিনিস গুলির মধ্যে চুরির বইও পাওয়া যায় আর এই বই গুলো হলো সেই বই যেগুলি মাদ্রাসা থেকে হয়েছিল এবং চুরি করে আজম খানের ইউনিভার্সিটিতে পৌঁছে দেওয়া হয়েছিল। রামপুরের পুলিশ অধীক্ষক অজয় পাল শর্মা জানান যে আজম খানের ইউনিভার্সিটির লাইব্রেরি থেকে চুরি করা ৫০০টি বই উদ্ধার করা হয় আর এর মধ্যে কিছু বই প্রায় ১৫০ বছর পুরোনো।

রামপুরের পুলিশ বলেন যে এই বিষয়ের উপর মামলা করা হয়েছে এবং ৪ জনকে গ্রেপ্তারও করা হয়েছে আর তাদের থেকে এখন জিজ্ঞাসাবাদ এর কার্য চলছে। আজম খান যিনি UP তে মুসলিম নেতা হিসেবে পরিচিত আর এখন তার ইউনিভার্সিটি জমি দখলের মামলা জড়িয়ে পড়েছে। জমি দখল মামলায় FIR হওয়ায় আজম মুসলিম কার্ড খেলছিল। কিন্তু জমি দখলের পর এখন আজম খান বই চুরির মামলা ফেঁসে গেছেন। ওনার ইউনিভার্সিটির লাইব্রেরিতে মাদ্রাসার থেকে চুরি করা বই পাওয়া যায়। ঘটনার উপর আজম খান সম্পূর্ণভাবে নিশ্চুপ রয়েছে। বলে হচ্ছে পুলিশ ঘটনার গোড়া অবধি পৌঁছে গেলে আজম খান পর্যন্ত জেলের মুখ দেখবেন।