Press "Enter" to skip to content

কানাইয়া কুমার, উমর খালিদ দেশের ভবিষ্যৎ, এরাই সত্যিকারের দেশভক্ত: প্রকাশ রাজ।

অভিনেতা থেকে নেতা হয়েছেন প্রকাশ রাজ। আর রাজনীতিতে পা দেওয়ার পর থেকেই লাগাতার বিতর্কে জড়িয়েছেন প্রকাশ রাজ। বেশ কয়েকবার বিতর্কে জড়ানোর জন্য বেশকিছুন মিডিয়ায় সামনে আসেননি প্রকাশ রাজ। তবে এখন আরো একবার বিতর্কে জড়িয়ে পড়েছেন প্রকাশ রাজ। কানাইয়া কুমার, উমর খালিদ,সাহেলা রাশিদিকে দেশের ভবিষ্যত বলে উল্লেখ্য করে বিতর্কে জড়িয়েছেন।

প্রকাশ রাজ হিন্দুত্ববাদী নিউজ চ্যানেল সুদর্শনে একটা কার্যক্রম করতে উপস্থিত হয়েছিলেন। সুদর্শন টিভির সাংবাদিক সুরেশ চৌহানকের সাথে বার্তালাপের সময় প্রকাশ রাজ কানাইয়া কুমার, উমর খালিদ,সাহেলা রাশিদিকে দেশের ভবিষ্যত বলে উল্লেখ করেন। টুকরে টুকরে গ্যাং এর প্রশ্নের উত্তরে প্রকাশ রাজ একথা বলেন। প্ৰকাশ রাজ প্রথমদিকে কানাইয়া কুমার, উমর খালিদের সমর্থন করেন এবং ধীরে ধীরে আফজল গুরুর সমর্থনে উঠা শ্লোগানকেও সমর্থন করেন।

প্রকাশ রাজ বলেন, কানাইয়া কুমারের উপর যে অভিযোগ তোলা হয়েছে সেগুলি সমস্থ মিথ্যা এবং এরাই দেশের আসল ভবিষ্যত। এমনকি প্ৰকাশ রাজ, উমর খালিদকে দেশভক্ত বলে উল্লেখ করেন। এরপর সুরেশ চৌহানকে জিজ্ঞাসা করেন, উমর খালিদ তো দেশবিরোধী শ্লোগান দিয়েছিল এবং আতঙ্কবাদী আফজল গুরুকে সমর্থন করেছিল। উত্তরে প্রকাশ রাজ বলেন- “হোতা হ্যায়।”

অর্থাৎ আফজল গুরুকে সমর্থন করাটা কোনো বড় ব্যাপার নয়। দেশের সাংসদে আক্রমন করে আফজল গুরুর সমর্থনে শ্লোগানবাজি কোনো বড় ব্যাপার নয় বলে মত প্রকাশ রাজ। প্রকাশ রাজ KNU তে দেশবিরোধী শ্লোগান দেওয়া উমর খালিদকে দেশভক্ত বলে অভিহিত করেন। প্রকাশ রাজ দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের সমর্থনেও কথা মন্তব্য করেন।