প্রিয়াঙ্কার সভায় হল না বেশি ভিড়, লোক দেখানার জন্য শেষে ভুয়ো ছবির আশ্রয় নিতে হল কংগ্রেসের আইটি সেলকে

আজীবন মিথ্যার আশ্রয় নেওয়া কংগ্রেস এন্ড কম্পানি আজ আবার আরেকটি মিথ্যার ঝুলি খুলল। আর সেই মিথ্যাকে সত্যি বানানোর চেষ্টা করল কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী। আর ওনাকে শরণ করে কংগ্রেসের আইটি সেল সেই মিথ্যেকে চারিদিকে ছড়াতে থাকে। গতকাল ১১ই ফেব্রুয়ারি লখনউ তে রাহুল গান্ধী ও তাঁর বোন প্রিয়াঙ্কা গান্ধী বঢড়ার সাথে একটি রোড শো এর আয়োজন করেছিল।

 

 

ওই অনুষ্ঠানে প্রচুর ভিড় দেখানর জন্য কংগ্রেসের আইটি সেল মিথ্যা ছবির আশ্রয় নেয়। আর সেই মিথ্যা ছবির আশ্রয় নেওয়ার প্রধান কারণ হল, ওই অনুষ্ঠানে খুব একটা বেশি মানুষের সমাগম হয়েছিল না। কিন্তু দেশের সামনে প্রিয়াঙ্কা বঢরার ইমেজ টা তো তুলে ধরতে হবে?

আর সেই সভায় প্রচুর মানুষ এসেছে সেটা প্রমাণ করতে গিয়ে প্রিয়াঙ্কা চতুর্বেদী লাগাতার ভুয়ো ছবি পোস্ট করতে থাকে। প্রিয়াঙ্কা চতুর্বেদী সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চারটি ছবি ছাড়ে। সেগুলোর মধ্যে একটি ছবি, যেটাতে প্রচুর ভিড় দেখা যাচ্ছে, সেটাকে রাহুল প্রিয়াঙ্কার র‍্যালি বলে বাহবা কুড়াতে থাকে।

 

কিন্তু চরম ভিড় দেখা যাচ্ছে যেই ছবিতে, সেই ছবি আদতে কালকের কংগ্রেসের রোড শো এর না। সেটা হল তেলেঙ্গানার ছবি। তাও গত বছরের। যেটাকে প্রিয়াঙ্কা চতুর্বেদী এবছরের ছবি বলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা বঢড়ার গতকাল লখনউ এর অনুষ্ঠান সুপার ফ্লপ ছিল। এই অনুষ্ঠানের জন্য গোটা কংগ্রেস দল বিগত কয়েকদিন ধরে প্রস্তুত হচ্ছিল। তা স্বত্বেও কংগ্রেস বেশি ভিড় জুটাতে পারল না। আসলে ভাড়া করে কত ভিড় আর জোটানো যায়? মানুষ নিজের ইচ্ছেয় আসলে জন সমুদ্র দেখা দিত। যেটা নরেন্দ্র মোদীর যেকোন অনুষ্ঠানে দেখা যায়।

মোদীর সভায় মানুষ নিজের ইচ্ছেয় আসে। কোন প্রলোভনের বশে তাঁরা মোদীকে দেখতে আসেনা। এর জন্যই মোদীর সভায় সবথেকে বেশি মানুষ হয়। আর মোদীর সভাকে টক্কর দেওয়ার জন্য গোটা কংগ্রেস দল শেষে মিথ্যার আশ্রয় নিলো। এই করেই কি আগামী লোকসভা নির্বাচন জিতবে ওরা? আপনাদের মন্তব্যের অপেক্ষায় রইলা।

Leave a Reply

you're currently offline

Open

Close