Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ কংগ্রেস ছেড়ে আজই শিবসেনাতে যোগ দিচ্ছে কংগ্রেসের মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী

দলে গুন্ডাতন্ত্র চলার অভিযোগ এনে কংগ্রেস থেকে ইস্তফা দেন কংগ্রেসের মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী। উনি বৃহস্পতিবার রাতে কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীকে ইস্তফা পত্র দেন। শুক্রবার সকালেই উনি নিজের টুইটার প্রোফাইল থেকে ‘কংগ্রেস মুখপাত্র” এর তথ্য মুছে দেন।

কংগ্রেস ছাড়ার পর আজই প্রিয়াঙ্কা চতুর্বেদী এনডিএ এর সহযোগী দল শিবসেনাতে যুক্ত হচ্ছেন। তিনি শিবসেনার প্রধান উদ্ভব ঠাকরের উপস্থিতি তে আজ শিবসেনাতে যোগ দেবেন।

গত ১৭ই এপ্রিল টুইট করে প্রিয়াঙ্কা কংগ্রেসের বিরুদ্ধে বড়সড় অভিযোগ এনেছিলেন। আর তখন থেকে ওনার কোন বয়ান সামনে আসেনি, এমনকি তখন থেকে উনি কংগ্রেসের হয়ে কোন টিভি শো আর ডিবেটে অংশ নেননি।

খবর অনুযায়ী বেশ কদিন ধরেই পার্টির কাজে ক্ষুব্ধ ছিলেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগে প্রিয়াঙ্কা চতুর্বেদী (priyanka chaturvedi) রাফেল সংক্রান্ত মামলায় একটি প্রেস কনফারেন্স করার জন্য উত্তর প্রদেশে গেছিলেন। আর সেখানেই নিজের দলের কর্মীদের হাতে হেনস্থা হয়েছিলেন তিনি।

এরপর প্রিয়াঙ্কার অভিযোগে তাঁর সাথে দুরব্যাবহার করা কংগ্রেস কর্মীদের বহিস্কার করা হয়েছিল। কিন্তু গত বুধবার সেই বহিষ্কৃত কর্মীদের আবারও দলে যুক্ত করা নিয়ে একটি নোটিশ জারি করা হয়। আর তারপর থেকেই প্রিয়াঙ্কা চতুর্বেদী পার্টির এই কাজে খুব ক্ষুব্ধ হন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.