Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিওঃ মন্দিরে ঢুকতে গিয়ে ‘মোদী মোদী” স্লোগান শুনে তিতিবিরক্ত হলেন প্রিয়াঙ্কা ভঢড়া!

প্রিয়াঙ্কা গান্ধীর আজ নৌকা সফরের দ্বিতীয় দিন। আজ প্রিয়াঙ্কা গান্ধী মির্জাপুরে মা Vindhyavasini Devi- এর দর্শন করবেন। তারপর সেখান থেকে বেড়িয়ে উনি পার্টির কর্মীদের সাথে দেখা করবেন। যদিও এর আগে উনি এসব করতেন না। কিন্তু এখন করতে বাধ্য হচ্ছেন, এখন শুধু প্রিয়াঙ্কাই না, দেশের তামাম বিরোধী নেতা, নেত্রীরাই মসজিদ বাদ দিয়ে মন্দিরের দর্শন করছেন। আর এটা সম্ভব হয়েছে শুধুমাত্র নরেন্দ্র মোদীর জন্য। ২০১৪ এর নির্বাচনের আগে থেকেই হিন্দুত্বের এজেন্ডা নিয়ে কোমর বেঁধে নেমেছিলেন নরেন্দ্র দামোদর দাস মোদী। আর দেশের সমস্ত হিন্দুদের এক করে উনি ২০১৪ সালে বিপুল জনমত নিয়ে ক্ষমতায় এসেছিলেন। তখন তিনি সবার চোখে আঙুল দিয়ে দেখিয়েছিলেন, যে দেশে আর তোষণবাদ রাজনীতি চলবে না। আর তারপর থেকেই দেশের তামাম নেতা, নেত্রীরা যারা আগে হিন্দুদের সন্ত্রাসবাদী বলত, তাঁরাও এখন ভোট পাওয়ার জন্য মন্দিরে মন্দিরে ঘুরে বেড়াচ্ছে।

গতকাল ের সভাপতি শাসিত রাজ্য কর্ণাটকের সফরে গেছিলেন। সেখানে বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল ওনার। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েও হয় চরম বিপত্তি। একদল জনতা রাহুল গান্ধীর সামনেই তোলে ‘মোদী-মোদী” এর স্লোগান। এমনকি হাতে প্ল্যাকার্ড নিয়ে রাহুল গান্ধীকে সভা ছেড়ে যাওয়ার ও কথা বলেন ক্ষিপ্ত জনতারা।

আর আজ সেই ঘটনার পুনরাবিত্তি আজ উত্তর প্রদেশের মির্জাপুরে Vindhyavasini দেবীর মন্দিরে ঢোকার সময় জনতা প্রিয়াঙ্কার সামনে ‘মোদী-মোদী” স্লোগান দিতে থাকেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে জয়ধ্বনী ও দেন ওনারা। কংগ্রেসের সাথে বারবার ঘটে যাওয়া এই ঘটনার পরে পরিষ্কার যে, দেশ কংগ্রেসকে আর চাইছে না।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.