Press "Enter" to skip to content

ভিডিও: SPG কামান্ডোকে দিয়ে পায়ের চপ্পল উঠানো করালো প্রিয়াঙ্কা ভাদ্রা, সবার সামনে বীর কামান্ডোকে অপমানিত করলেন প্রিয়াঙ্কা।

গান্ধী পরিবারের মানসিকতা এমন যে তারা একমাত্র মালিক এবং বাকি ভারতীয় তাদের গোলাম। কিছু কংগ্রেসি নেতা রাহুল গান্ধীর মূত্র খাওয়ার কথা পর্যন্ত বলে। কংগ্রেসের বড় নেতা কমলনাথ নিজে এই কথা বলেছিলেন। কংগ্রেসের নেতারা ক্ষমতা ও অর্থের লোভে গান্ধী পরিবারের গোলামী করে কিন্তু আমাদের দেশের জওয়ানরা কারোর গোলাম নয়

ভারতে সবথেকে সর্বশ্রেষ্ঠ সুরক্ষা হলো এসপিজি সুরক্ষা। এই সুরক্ষা প্রধানমন্ত্রীকে প্রদান করা হয়, প্রধানমন্ত্রী ছাড়াও বিরোধী দলের বড় নেতাদের দেওয়া হয়ে থাকে। বর্তমানে প্রিয়াঙ্কা ভাদ্রা এই সুরক্ষা পেয়েছেন। SPG কামান্ডো যেকোনো খারাপ পরিস্থিতি থেকে VVIP ব্যক্তিকে সুরক্ষিত বের করে আনতে সক্ষম। গতকাল SPG কামান্ডোর দিয়ে প্রিয়াঙ্কা ভাদ্রা নিজের চটি উঠিয়েছে। পাঠকদের জন্য নিচে সেই লজ্জাজনক ভিডিও দেওয়া হয়েছে।

একজন SPG জওয়ান তৈরি করতে কোটি টাকা খরচ হয়। এটা একটা সন্মান জনক কাজ, দেশের সর্বশ্রেষ্ঠ যুবকরা এই কাজের যোগ্য হয়। এনাদের কাজ হয় দেশের VVIP মানুষের সুরক্ষা প্রদান করা। SPG কামান্ডোর উচ্চ শিক্ষত, ফিট এবং প্ৰশিক্ষন প্রাপ্ত হয়। দেশে এই কামান্ডোরদের সন্মান একটা আলাদা পর্যায়ে হয়। কিন্তু কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা ভাদ্রা এই বীর কামান্ডোরকেও নিজের গোলাম মনে করেন। যার জন্য ইনাদের দিয়ে পায়ের চপ্পল উঠানো করিয়েছেন।

SPG জওয়ান হওয়া কোনো পারিবারিক রাজনীতির মতো নয়, কামান্ডোর হওয়ার জন্য বহু পরিশ্রমের প্রয়োজন হয়।কিন্তু নিচ মানসিকতা সম্পন্ন প্রিয়াঙ্কা ভাদ্রা SPG কামান্ডোরকে নিজের গোলাম মনে করে পায়ের চপ্পল উঠানোর কাজ করিয়েছে।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.