Press "Enter" to skip to content

পুলওয়ামায় জঙ্গি হামলার পর, পাকিস্তান পন্থী ও সেকুলারদের ধুয়ে দিলেন সোনু

এর আগে ভোরের আজান নিয়ে নিজের মতামত প্রকাশ করে চরম বিতর্কে জড়িয়েছিলে ভারতীয় গায়ক । ওনার বিরুদ্ধে জারি হয়েছিল ফতোয়া। মৌলবাদীদের হুমকিও পেয়েছিল ওনেক। কিন্তু দমান যায়নি সোনুকে। ওনার বিরুদ্ধে জারি করা ফতোয়ার বিরুদ্ধে নিজেই ন্যারা হয়ে ফতোয়া বাজের কাছে টাকা চিয়েছিলেন তিনি, আর ফতোয়াবাজ ইমাম তখন অবাক হয়ে শুধু ের কান্ডই দেখে গেছেন।

ইনি সেই মৌলবী যিনি সোনু নিগমের বিরুদ্ধে ফতোয়া জারি করেছিলেন

এর আগে বহুবার জাতিয়াবাদী আওয়াজ তুলে কট্টরপন্থী ও এই দেশের স্বঘোষিত মানবতাবাদীদের চোখের বালি হয়েছিল সোনু নিগম। সোনুর অভিযোগ ছিল, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি পাকিস্তান থেকে মোটা টাকায় গায়ক ভাড়া করে এনে এদেশের সিনেমাতে গান গাওয়াচ্ছে।

ফতোয়ার বিরুদ্ধে নিজেই ন্যারা হয়েছিলেন সোনু নিগম

আর এদেশের গায়েকেরা গান করার সুযোগ পাচ্ছে না। আমাদের দেশে তো প্রতিভার অভাব নেই, তাহলে পাকিস্তান থেকে কেন গায় ভাড়া করে আনতে হবে? আর পাকিস্তান তো আমাদের শত্রু দেশ, ওরা আমাদের দেশের জওয়ানদের রোজই মারছে। তাহলে ওদের সাথে কেন এত সৌহার্দ্য? কিসের এত পীরিত? পাকিস্তান আমাদের দেশের সিনেমা ওদের দেশে মুক্তি পেতে দেয়না। তাহলে আমাদের দেশ কেন ওদের দেশের গায়ককে ভাড়া করবে?

আজান নিয়ে সোনু নিগমের সেই টুইট

বরাবরই এই বিষয়ে অভিযোগ করে এসেছে সোনু নিগম। আর এর জন্য ওনাকে পেটে হয়েছে, ‘বিজেপির দালাল, দাঙ্গাবাজ আর সঙ্ঘি” এর তকমা। তবুও দমান যায়নি সোনুকে। এবার নিয়ে আবার ও সরব সোনু। ফেসবুকে ভিডিওর মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করল সোনু, ছুঁয়ে গেলো নেটিজেনদের মন।

সোনুর বিরুদ্ধে জারি হওয়া সেই ফতোয়া

গতকাল সোনু ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সেখানে তিনি বলছেন, ‘ পুলওয়ামায় জঙ্গি হামলা হয়েছে এতে তোমরা কেন শোক পালন করছ? শোক পালন করবে আরএসএস, বিজেপি, হিন্দুরা তোমরা আনন্দ কর। বরঞ্চ তোমরা মানবতাবাদী আর সেকুলারিজম জাগিয়ে বল, আফজল হাম শর্মিন্দা হেয়, ভারত তেরে টুকড়ে হোঙ্গে। ভারতে থাকতে গেলে সেনার মৃত্যুতে শোক পালন করা যাবেনা। বন্দে মাতরম বলা যাবেনা। শুধু লাল সেলা, বলতে হবে”

সোনুর এই বার্তা ছিল এদেশের স্বঘোষিত মানবতাবাদী, সেকুলারদের বিরুদ্ধে। আর অবশ্যই এদেশে থাকা পাকিস্তানি প্রেমীদের বিরুদ্ধে। এদেশে ভারত মাতা কি জয় বললে আপনাকে দাঙ্গাবাজ বলা হয়। আর ‘ভারত তেরে টুকড়ে হোঙ্গে” বললে আপনি হয়ে যাবেন মনাবতাবাদী। সোনু বরাবরই সরব হয়েছে এই লোক দেখানো মানবতাবাদীদের বিরুদ্ধে। আর এবারও উনি নিজের ক্ষোভ উগরে দিলেন।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.