Press "Enter" to skip to content

‘গোল্ডেন গার্ল’ পিভি সিন্ধু করলেন প্রধানমন্ত্রী মোদীর সাথে সাক্ষাত! মেডেল পরিয়ে আশীর্বাদ দিলেন প্রধানমন্ত্রী মোদী।

২০১৯ সালের বিশ্ব চ্যাম্পিয়নশিপ  স্বর্ণপদক জিতে ইতিহাস তৈরি করে দেওয়া ীয় ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু মঙ্গলবার অর্থাৎ আজ দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করেছিলেন। পিভি সিন্ধুর সাথে তার কোচ পুলেলা গোপীচাঁদ ও মিস কিমও সেখানে উপস্থিত ছিলেন।প্রধানমন্ত্রী মোদী যিনি আজই বিদেশ যাত্রা থেকে ফিরেছেন,সিন্ধুকে মেডেল পরিয়ে  তার মঙ্গল কামনা করেন এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য আশীর্বাদ দেন।

এছাড়া প্রধানমন্ত্রী মোদী পিভি সিন্ধুর বিষয় বলেন যে- সিন্ধু হলেন ভারতের গর্ব, একজন চ্যাম্পিয়ন, যিনি স্বর্ণপদক এবং অগণিত সম্মান নিয়ে বাড়িতে  ফিরেছেন। মোদি জানান যে তিনি পিভি সিন্ধুর সাথে দেখা করে অত্যন্ত হয়েছেন। প্রধানমন্ত্রী মোদী সিন্ধুকে অভিনন্দন এবং ভবিষ্যতের প্রচেষ্টাগুলির জন্য আগাম শুভেচ্ছা জানান।’

এর আগে, ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজু পিভি সিন্ধুর সাথে দেখা করে বলেছিলেন যে বিডব্লুএফএফ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জিতে সিন্ধু ভারতকে গর্বিত করেছে। রিজিজু, সিন্ধুর সাথে দেখা করার পরে ট্যুইট করে বলেছেন যে, “প্রথমবারের মতো বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে সুবর্ণ পদক জিতে ইতিহাস তৈরি করা সিন্ধুকে সম্মান জানিয়েছিলেন। এছাড়া তিনি পিভি সিন্ধুকে অভিনন্দনও জানিয়েছিলেন”

আপনাদের জানিয়ে দি, বিডাব্লুএফ ব্যাডমিন্টন ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ -২০১৯ এর ফাইনালে, চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো জাপানের বিশ্বের চার নম্বর খেলোয়াড় নোজোমি ওকুহারাকে হারিয়ে স্বর্ণপদক জিতেছেন সিন্ধু ।