Press "Enter" to skip to content

মোদী বিরোধ করতে করতে দেশ বিরোধী কাজ করছে কংগ্রেস পার্টি, চীনের দালালি করছে কংগ্রেস: আর মাধবান, অভিনেতা।

যখন থেকে নরেন্দ্র মোদী ক্ষমতায় এসেছে তখন থেকে পুরো বিশ্ব দেখেছে যে কিভাবে ভারত চীনকে টক্কর দিয়েছে। ডোকালাম ইস্যুতে ভারত চীনের সেনাকে পেছন সরে যেতে বাধ্য করেছিল। শুধু তাই নয়, মালদ্বীপে রাষ্ট্রপতি নির্বাচনের ক্ষেত্রেও ভারত নিজের দাপট দেখিয়ে দিয়ে চীনকে পেছনে ঠেলেছে। জিডিপি বিকাশের হারের ক্ষেত্রেও ভারত বিগত ৫ বছর ধরে চীনকে পেছনে ফেলেছে। পুরো বিশ্ব এই প্রথমবার ভারতের শক্তি উপলদ্ধি করেছে।

কিন্তু দেশের কংগ্রেস ও বাম পার্টি নেতারা প্রধানমন্ত্রী মোদীকে চীনের জিনপিং এর কাছে ছোট দেখানোর ভরপুর প্রয়াসে নেমে পড়েছে। পরশু দিন কংগ্রেস একটা ভিডিও টুইট করেছিল যার মাধ্যমে প্রধানমন্ত্রী মোদীকে জিনপিং এর কাছে ছোটো দেখানোর চেষ্টা করা হয়েছে। ভিডিওটি নীচে দেওয়া হয়েছে। কংগ্রেস রাজনীতি করতে গিয়ে কতটা নীচে নেমে গেছে সেটা ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন। ভিডিওতে দেখানো হয়েছে যে প্রধানমন্ত্রী মোদী, জিনপিং এর হাতে পায়ে ধরছেন।

কংগ্রেসের এই নিন্মমানের রাজনীতির জন্য বড় মন্তব্য করেছেন অভিনেতা আর মাধবান। উনি বলেছেন কংগ্রেস পার্টি তাদের টুইটার হ্যান্ডেলে যেটা পোস্ট করেছে তার মাধ্যমে তারা ভারতের প্রধানমন্ত্রীকে অপমান করেছেন। আর মাধবান বলেছেন, কংগ্রেস পুরো চীনের দালালি শুরু করেছে। কংগ্রেসের থেকে এমন ব্যাবহারের আশা করা যায় না। এটা কোনো তামাশা নয়, এটা দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছে কংগ্রেস। মোদী বিরোধ করতে গিয়ে কংগ্রেস পার্টি দেশ বিরোধী কাজ করেছে।

Be First to Comment

Leave a Reply