Press "Enter" to skip to content

রাফেল নিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের পর যোগী আদিত্যানাথ কড়া প্রশ্ন করলেন রাহুল গান্ধীকে! এমন প্রশ্ন যার উত্তর নেই রাহুলের কাছে।

উত্তরপ্রদেশের মামলায় সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের পর কংগ্রেসের উপর গম্ভীর অভিযোগ করেছেন। বলেন এমনটা তো নয় যে কাভাতরোচি ও মিচেলের মতো ব্যাক্তিদের থেকে জনগণের নজর অন্যদিকে করার জন্য ও তার পার্টি লাগাতার সরকারে বিরুদ্ধে আক্রমন করছিল! বলেন রাহুল গান্ধী ও তার পার্টি লাগাতার রাফেল নিয়ে ভুলভাল মন্তব্য করে দেশের সুরক্ষা ব্যাবস্থার সাথে খেলা করেছেন। সুপ্রিম কোর্ট রাফেল চুক্তির উপর তদন্তের দাবি খারিজ করে দেন, যারপর মুখ্যমন্ত্রী কড়া ভাষায় বলেন, দেশ জানতে চাই রাহুল গান্ধী আপনার তথ্যের উৎস কি!

যোগী আদিত্যানাথ বলেন মিচেলের মতো লোকেদের বাঁচানোর জন্য রাহুল গান্ধী তার দল দেশের সুরক্ষা ব্যাবস্থা নিয়ে খেলা করছে। যোগী আদিত্যনাথ বলেন তার কেমন লোক যারা ভারতের ক্রমবর্ধমান সুরক্ষা শক্তিকে দেখতে চাই না।

দেশের সবথেকে পুরানো পার্টি হওয়ার খাতিরে কংগ্রেসের উচিত ছিল সেই পরিচয় করে কিছু দায়িত্ব পালন করা। রাফেল মামলায় রাজনীতির করে দেশের ছবি খারাপ করার জন্য রাহুল গান্ধীর উচিত সেনা ও ভারতের জনগনের কাছে ক্ষমা চাওয়া।

যোগী আদিত্যানাথ বলেন কংগ্রেস আমলে দেশের সুরক্ষা বাবস্থ্যায় দুর্বলতা ছিল। মিচেলের মতো দালালদের প্রশ্রয় দিয়ে যেভাবে দেশকে নিয়ে খেলা করেছে এখনো কংগ্রেস সেভাবেই নিজেরদের দেশ বিরোধী কাজ চালাচ্ছে।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.