Press "Enter" to skip to content

মুম্বাই হামলার পর হোটেলে পার্টি আর পুলওয়ামা হামলার পর নাচ, এভাবেই শহীদদের শ্রদ্ধা জানান রাহুল গান্ধী

হয় ১৪ই ফেব্রুয়ারি ৩টে ৩৩ নাগাদ। আর চারটের মধ্যে এই বিভিন্ন মিডিয়ায় দেখানো শুরু করে দেয়। ৪টের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জিম করবেট পার্ক থেকে রুদ্রপুরের উদ্দেশ্যে রওনা দেন। আর ৪ঃ৪৫ নাগাদ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং এবং অজিত ডোভালের সাথে কথা বলেন।

আর কংগ্রেস প্রেস কনফারেন্স করে এবং টুইট করে নরেন্দ্র মোদীকে নিয়ে মিথ্যে খবর ছড়ায় যে, পুলওয়ামা হামলা ৩ঃ১০ মিনিটে হয়েছিল আর, নরেন্দ্র মোদী ৬ঃ৩০ পর্যন্ত জিম করবেট ন্যাশানাল পার্কে শুটিং করছিলেন।

কংগ্রেস প্রধানমন্ত্রীর ১ঃ৫২ মিনিটের ছবিকে ৬ঃ৩০ মিনিটের ছবি বলে প্রচার করে। কিন্তু সত্য কতক্ষণ লোকানো যায়? অবশেষে তাঁদের মিথ্যে সামনে চলেই এলো।

কিন্তু রাহুল গান্ধী পুলওয়ামা হামলার পর কি করছিলেন? সেটা আপনি কংগ্রেস আধিকারিকদের টুইটার অ্যাকাউন্টেই দেখতে পাবেন। পুলওয়ামা হামলা দুপুর ৩ঃ৩৩ এ হয়, আর বিকেল ৫ঃ৩৩ এ রাহুল গান্ধী নাচছিলেন! এর আগে আমাদের দেশে পুলওয়ামা হামলার থেকেও বড় হামলা মুম্বাইয়ে ২৬/১১ তে হয়েছিল।

তখন দেশে রাহুল গান্ধীর দল কংগ্রেসের সরকার ছিল। হামলার একদিন পর ২৭ নভেম্বর রাহুল গান্ধীকে নিয়ে পেপারে খবর ছাপা হয়। ইংরেজি পত্রিকা ‘মেল টুডে” এর খবর অনুযায়ী মুম্বাইয়ের ২৬/১১ এর হামলার পর রাহুল গান্ধী পার্টি মুডে ছিলেন।

হামলার পর রাহুল গান্ধী হোটেলে পার্টি করেছিলেন, আর খুব মজাও লুটেছিলেন। রাহুল গান্ধী আর কংগ্রেস নরেন্দ্র মোদীর উপর মিথ্যে অভিযোগ এনে এবং ভুয়ো খবর ছড়িয়ে রাজনীতি করছে। কিন্তু রাহুল গান্ধীর ইতিহাসই বলছে যে তিনি, হামলার পর পার্টি করেছেন, মজা লুটেছেন আর নেচেওছেন!

7 Comments

Leave a Reply

Your email address will not be published.