Press "Enter" to skip to content

২৩ শে মের আগে রাহুল গান্ধী বানিয়ে ছিলেন মন্ত্ৰী তালিকা! স্টালিনকে- স্বরাষ্ট্রমন্ত্রী করার জন্য নিয়েছিলেন সিদ্ধান্ত।

২৩ শে মে ২০১৯ এ লোকসভা নির্বাচনের ফলাফল সামনে আসে। ফলাফল কি এসেছে তা সবার জানা, নরেন্দ্র মোদী আরো একবার জয়লাভ করেন এবং আগের থেকে বেশি ভোটে জয়লাভ করেন। কিন্তু জয়লাভ নিয়ে রাহুল গান্ধী এবং উনার টীম খুব আস্বস্ত ছিল। ২০১৯ এর নির্বাচনের পর রাহুল গান্ধী নিজেকে দেশের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছিলেন এবং আরো বেশ কয়েকটি বিষয়ে রাহুল গান্ধী প্রস্তুতি নিয়েছিলেন এমনই দাবি গৌরব প্রধানের মাধ্যমে করা হয়েছে।

দাবী অনুযায়ী, কংগ্রেস নেতা রাহুল গান্ধী এটা অনুমান করেছিলেন যে ফলাফল কংগ্রেসের পক্ষে থাকবে এবং তারা ১৮৩ টি আসন পাবে। রাহুল গান্ধী অনুমান করেছিলেন যে কংগ্রেস ১৮৩ টি আসন পাবে এবং সহযোগীদের নিয়ে সরকার গঠন করবে। রাহুল গান্ধী জয়লাভ নিয়ে এতটাই আস্বস্ত ছিলেন যে তিনি মন্ত্ৰীদের তালিকাও করে ফেলেছিলেন। গৌরব প্রধানের অনুযায়ী, রাহুল গান্ধী ১৮৩ টি আসন জেতার অনুমান করে সরকার গঠন করার কথা ভেবেছিলেন।

শুধু এই নয়, রাহুল গান্ধী মন্ত্রীমন্ডলের যে তালিকা করেছিলেন সেখানে স্বরাষ্ট্রমন্ত্রীর পদে এমকে স্ট্যালিনের নাম রেখেছিলেন। গৌরব প্রধান বলেছেন, যদি কংগ্রেস সরকার গঠন করতে তবে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী LTTE ও খ্রিস্টান মিশনারি সমর্থক হতো এর ফলে দেশের হাল কি হতো তা কল্পনার বাইরে। জানিয়ে দি, স্ট্যালিন DMK এর নেতা। এই পার্টি মূলত হিন্দুদের বিরোধীতার জন্য এবং মিশনারিকে প্রমোট করার জন্য কুখ্যাতি অর্জন করেছে। এই পার্টির নেতা করুনানিধি তো ভগবান শ্রী রামের উপর বহুবার আপত্তিজনক মন্তব্য করেছেন।

you're currently offline