Press "Enter" to skip to content

মোদী, চিদাম্বরমের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন! ED,CBI ব্যাবহার করে সৎ লোকদের বিরক্ত করা হচ্ছে: রাহুল গান্ধী।

একদিকে পলাতক কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে সিবিআই ও ED খুঁজছে আর অন্যদিকে পুরো কংগ্রেস পার্টি  চিদাম্বরমকে সমর্থন করার জন্য দাঁড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে যে পি চিদাম্বরম হলো জলের একটি বড় মাছ, আর যদি তিনি গ্রেপ্তার হয়ে যান অনেকের নাম সামনে আসার সম্ভবনা আছে।  অনেক ধরনের গোপন তথ্য ফাঁস হয়ে যেতে পারে তাই কংগ্রেসের সবাই  পি চিদাম্বরমের সমর্থন করার জন্য দাঁড়িয়ে পড়েছে ও তাকে গ্রেপ্তার করার সিদ্ধান্তের বিরোধ করছে। পি চিদাম্বরমের উপর যে সমস্যা এসে পড়েছে তা নিয়ে সবার প্রথমে প্রিয়াঙ্কা বাড্রা দুঃখ প্রকাশ করে।

আজ সকালে প্রিয়াঙ্কা বলেন যে তিনি পি চিদাম্বরমের জন্য পিএম মোদির বিরুদ্ধে লড়বেন। এছাড়া প্রিয়াঙ্কা বাদ্রা বলেন, পি চিদাম্বরমকে একজন খুব ভালো ও সৎ নেতা বলেন। আর এটাও বলেন যে তিনি দেশের জন্য অনেক কিছু করেছেন। প্রিয়াঙ্কা বাড্রার পর এখন রাহুল গান্ধীও পি চিদাম্বরমের সমর্থন করা শুরু করে দিয়েছে। তিনি বলেছেন যে- মোদী পি চিদাম্বরমের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। চিদাম্বরম একজন ভালো ব্যাক্তি ও একজন ভালো নেতা, কিন্তু সিবিআই তথা ED এর সাহায্য নিয়ে মোদি চিদাম্বরমকে বিরক্ত করছে। আর যেভাবে উনাকে বিরক্ত করা হচ্ছে সেটা আমি সহ্য করবো না, আমি এই সিদ্ধান্তের বিরোধ করছি।

জানিয়ে রাখি যে কিছু সূত্র থেকে জানা গেছে কংগ্রেসের বেশির ভাগ নেতার উপর লুঠের অভিযোগ আছে, যেমন- পি চিদাম্বরম, রাহুল গান্ধী, সোনিয়া গান্ধী ও রবার্ট বাড্রা, আর এই সব নেতারাই জামানত এর কারণে এখনো জেলের বাইরে আছেন। পি চিদাম্বরম অনেক দিন ধরে নিম্ন আদালতের থেকে জামিন নিয়েই জেলের বাইরে ছিলেন কিন্তু এবার দিল্লী কোর্ট তার জামানতের আবেদনকে বাতিল করে দেওয়ায় তিনি এখন পলাতক রয়েছেন।  রাহুল গান্ধী, যিনি নিজেও জামিনের কারণে বাইরে আছেন উনি পুরো বিষয়টিকে মোদীর ষড়যন্ত্র আখ্যা দিয়েছেন।

you're currently offline