Press "Enter" to skip to content

রাজনীতি করতে গিয়ে আমাদের রাষ্ট্রপতিকে নিয়ে মিথ্যা বললেন রাহুল গান্ধী- ফ্রান্সের রাজদূত।

গতকাল সাংসদে মোদী সরকারকে আক্রমণ করতে গিয়ে এক আন্তর্জাতিক বিষয় টেনে আনেন এবং অপমান করেন দেশের। আসলে কাল সাংসসে বলেন, “মোদী সরকার রাফেল ডিল এর ব্যাপারে তথ্য জানাচ্ছে না, নিশ্চয় সরকার কিছু ঘটালা করেছে। সরকার বলছে ফ্রান্সের সাথে ভারতের সিক্রেট প্যাক্ট রয়েছে যে কারণে তথ্য প্রকাশ করা যাবে না। কিন্তু ফ্রান্সের রাষ্ট্রপতি আমাকে জানিয়েছে যে এইরকম কোনো সিক্রেট প্যাক্ট নেই।”

আপনাদের জানিয়ে রাখি রাহুল গান্ধীর এই রকম মন্তব্য শুনে রেগে যান বর্তমান নির্মলা সিতারামান। সুরক্ষা সেই ২০০৮ সালের সেই প্রমান বের করেন যেখানে সিক্রেট প্যাক্ট এর উপর তৎকালীন(কংগ্রেস আমলে) এ.কে এন্টোনি এর সাক্ষর রয়েছে। আসলে এই সিক্রেট চুক্তি ২০০৮ সালে মনমোহন সিং এর আমলেই হয়েছিল কিন্তু রাহুল গান্ধী মোদী সরকারকে আক্রমণ করার জন্য দেশের সাংসদ মিথ্যা বলে দেশকে লজ্জিত করেন।

আপনাদের জানিয়ে দি রাহুল গান্ধীর বক্তব্যে নড়েচড়ে বসে ফ্রান্সও। কারণ ভারতের সংসদের মতো জায়গায় রাহুল গান্ধী ফ্রান্সের রাষ্ট্রপতির নাম নিয়ে মিথ্যা বক্তব্য রাখেন।

ফ্রান্সের রাজদূত বলেন রাজনীতি করার জন্য ভারতের সাংসদে আমাদের রাষ্ট্রপতির নাম নামে মিথ্যা বলা হয়েছে যা অত্যন্ত দুর্ভাগ্যজনক, এই ধরনের কাজ করা কখনোই ঠিক নয়। কাল রাহুল গান্ধী রাজনীতি করতে গিয়ে যেভাবে গোটাদেশকে বিশ্বের সামনে লজ্জায় ফেলেন তাতে একবারের জন্য ক্ষমাও চাননি রাহুল গান্ধী।