Press "Enter" to skip to content

ইসলামিক টুপি পরে মসজিদে পৌঁছালেন রাহুল গান্ধী! হিন্দুস্থানে রাজ করার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করলেন রাহুল।

যতবার মন্দিরে যান ততবার মিডিয়া লাইভ টেলিকাস্ট শুরু করে জনগণের সামনে প্রদর্শিত করতে শুরু করে দেয়। রাহুলের এমন কোনো মন্দির যাত্রা নেই যেটা মিডিয়া হাই লাইট করেনি। কিন্ত মিডিয়া কখনোও ভুল করেও রাহুল গান্ধীর মসজিদ যাত্রা প্রদর্শিত করে না। মসজিদে রাহুল গান্ধীর রূপ কেমন হয় তা কখনোই দেখায় না মিডিয়া। এর কারণ দেশের বেশিরভাগ মিডিয়া বামপন্থী কংগ্রেসের কাছে নিজেদের বেঁচে দিয়েছে। জানিয়ে দি মধ্যপ্রদেশ, ছত্রিশগড় ও রাজস্থানে জয়লাভের পর মসজিদে পৌঁছেছিলেন আল্লাহর কাছে প্রার্থনা করতে।

রাহুল গান্ধী ইসলামিক টুপি পরে নেতা গোলাম নবী আজাদের সাথে মসজিদে উপস্থিত হয়েছিলেন। রাহুল গান্ধীর মসজিদ ভ্রমণের এই ভিডিও মিডিয়া না দেখালেও সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে রাহুল গান্ধী আল্লাহর কাছে প্রার্থনা করছেন ভারতের ক্ষমতা তার হাতে চলে আসার জন্য। আল্লাহর কাছে প্রার্থনা করার জন্য রাহুল গান্ধীর সাহায্য করছেন এক ইসলামিক ধর্মগুরু।

রাহুল গান্ধীর এমন ইসলামিক রূপ হয়তো আপনিও দেখননি। রাহুল ভোটে জয়লাভ করার আগে, হিন্দুদের মূর্খ বানানোর জন্য মন্দিরে মন্দিরে ঘুরেছিলেন ঠিকই। কিন্তু ভোটে জয়লাভের পর নিষ্ঠা সহকারে একবারের জন্য মসজিদ যেতে ভুলেননি। রাহুল গান্ধী আল্লাহর কাছে প্রার্থনা করে এসেছেন যেন উনি বিজেপির কাছে থেকে ক্ষমতা কেড়ে নিয়ে হিন্দুস্তানের রাজ করতে পারে।

জানিয়ে দি, রাহুল গান্ধী একজন বর্নশঙ্কর ব্যাক্তি হলেও, রাহুও গান্ধীর দাদু ফিরোজ খান একজন সাচ্চা মুসলিম ছিলেন। এমনকি জওহরলাল নেহেরুও গিয়াসউদ্দিন গাজীর বংশধর বলে জানা যায়। তাই ভোটের স্বার্থে নিজেকে হিন্দু ব্রাহ্মণ বলে দাবি করলেও ভোটে জিতে নিজের রীতি পালনে কোনো ভুল করেনি রাহুল গান্ধী।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.