Press "Enter" to skip to content

রাখিবন্ধন উৎসব পালন করলেন না রাহুল- প্রিয়াঙ্কা! গান্ধী পরিবার হিন্দু নয়, দাবি সোশ্যাল মিডিয়ায়।

গতকাল ১৫ আগস্ট স্বাধীনতা দিবসের পাশে পাশে রাখি উৎসবেরও দিন ছিল। রাখি একটি বড় ভারতীয় উৎসব এবং এই উৎসব ভাই বোনেদের জন্য বড়ো উৎসব। রাখির উৎসবে সব বোনেরা নিজেদের ভাইয়ের হাতে রাখি বেঁধেছে এবং খুব সুন্দরভাবে রাখির উৎসব পালন করা হয়েছে। তবে রাখিবন্ধন উৎসব নিয়েও রাজনীতি শুরু হয়েছে। বিকেল অব্দি অপেক্ষা করার পরেও রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধীকে রাখিবন্ধন পালন করতে দেখা যায়নি। এখন রাত ৯ টা বেজে গেলেও আর প্রতিবছরের মতো এই বছরও  প্রিয়াঙ্কা বাড্রা ও রাহুল গান্ধীর রাখি পালন করার কোনো ছবি সামনে আসেনি।

প্রতি বছরের মতো এই বছরও প্রিয়াঙ্কা ভাদ্রা ও রাখির উৎসব পালন করেনি। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে। গান্ধী পরিবার গত ১-২ বছর ধরে নিজেকে হিন্দু ঘোষিত করেছেন। নিজেদের ব্রাহ্মণও বলেছে, নিজেকে ী কর্মচারীও বলেছে এমনকি নিজেদের গোত্র দত্তাশ্রেয় গোত্র বলেছে, যদিও এরকম কোনো গোত্রই হয় না।
গত কিছু বছর ধরে এই বিষয়টি সোশ্যাল মিডিয়াতে দ্রুত গতিতে উঠেছে যে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা বাড্রাকে রাখি পালন করতে কেউ দেখেনি আর এই কথাটি একদম সত্যি যে এই দুজনকে রাখির উৎসব পালন করতে কেউ দেখেনি। আর প্রতিবছরের মতো এই বছরও দুজনে রাখির উৎসব পালন করেনি।

রাখির উৎসব পৃথিবীর সব  মানুষ পালন করবে এটা আবশ্যক নয়, মুসলিম ও খ্রিস্টান সমাজে এই উৎসব পালন করা হয় না। কিন্তু হিন্দুদের মধ্যে রাখিবন্ধন উৎসব একটি বড় উৎসব এবং এটিকে খুব বড় করে পালন করা হয়। অভিযোগ যে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা ভাদ্রা আবার একবার প্রমান করে দিয়েছে যে তারা একজন মিথ্যা হিন্দু। এর আগে সোনিয়া, রাহুল ও প্রিয়াঙ্কাকে খ্রিস্টান বলে জানিয়েছেন বিজেপি সাংসদ