Press "Enter" to skip to content

ভিডিও: আতঙ্কবাদী মাসুদ আজহারকে সন্মান দিলেন রাহুল গান্ধী! বললেন মাসুদ আজহার জী! নামের শেষে লাগালেন জী…

রাহুল গান্ধী কোনো সাধারণ ব্যাক্তি নয়, উনি দেশের সবথেকে পুরানো পার্টি অর্থাৎ কংগ্রেসের সভাপতি। রাহুল গান্ধীর পার্টির দেশের বেশ কয়েকটি রাজ্য সরকার চালাচ্ছে। শুধু এই নয়, কংগ্রেস পার্টি লোকসভা নির্বাচনে জয়লাভ করে দেশে কেন্দ্রে ক্ষমতায় আসার জন্যেও ভরপুর প্রয়াস করছে। যেহেতু কংগ্রেস পার্টি একটা পুরানো এবং রাষ্ট্রীয় পার্টি তাই পার্টির সভাপতিকে বক্তব্য রাখার সময় খুবই ভেবেচিন্তে রাখা উচিত। কিন্তু রাহুল গান্ধী আজ বিজেপি ও মোদীর উপর আক্রমণ করতে করতে এমন কথা বলেছেন যে পার্টির সাথে সাথে দেশকেও লজ্জায় ফেলেছেন।

রাহুল গান্ধী বিজেপি ও মোদীর উপর আক্রমণ করতে গিয়ে আতঙ্কবাদী মাসুদ আজহারকে , মাসুদ আজহারজি বলেছেন। রাহুল গান্ধী আজ মাসুদ আজহারকে সম্মান দিয়েছেন। ভারতের সৈনিকদের হত্যাকারীকে রাহুল গান্ধী সন্মান দিয়ে কথা বলেছেন। আতঙ্কবাদী মাসুদকে রাহুল গান্ধী মাসুদ আজহারজি অর্থাৎ মাসুদ আজহার বাবু বলে সম্বোধন করেছেন। পাঠকদের জন্য রাহুল গান্ধীর ভিডিও নীচে দেওয়া হলো।

তবে এটা নতুন ঘটনা নয়, এর আগে রাহুল গান্ধী আতঙ্কবাদীদেরকে নিজেদের লোক বলে গণ্য করেছিলেন। রাহুল গান্ধী বলেছিলেন ভারতের এয়ারফোর্স বালাকোটে এয়ার স্ট্রাইক করেছিল যার ফলে আমাদের লোকজন শহীদ হয়েছে। আর আজ রাহুল গান্ধী মাসুদ আজহারের নামের শেষে জি লাগিয়ে দিয়ে সম্মান দিয়েছেন। বাংলা ভাষায় যেমন নামের শেষে বাবু লাগিয়ে সন্মান দেওয়া হয়, তেমনি হিন্দি ভাষায় জি লাগিয়ে সন্মান দেওয়া হয়। আর আজ রাহুল গান্ধী একটা জিহাদী আতঙ্কবাদীকে সম্মান প্রদান করেছেন।

জানিয়ে দি, কংগ্রেসের নেতারা এর আগেও আতঙ্কবাদীদের সন্মান দিয়েছে। দিগ্বিজয় সিং আগেই হাফিজ সাঈদ, ওসামা বিন লাদেনকে ‘জি’ বলে সম্বোধন করেছেন। এমনকি জকির নায়েককে শান্তির দূত বলেও গণ্য করেছে এই কংগ্রেসের নেতারা।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.