“রাহুল গান্ধী আমার সাথে গলা মেলানোর আগে ১০ বার চিন্তা করবেন”-যোগী আদিত্যনাথ।

কিছুদিন আগে সংসদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গলায় জড়িয়ে পড়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। অবিশ্বাস প্রস্তাবের উপর ভাষণ দেওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গলায় জড়ান রাহুল গান্ধী। আর সেই বিষয় নিয়ে রাজনীতি ও কটাক্ষ করার প্রক্রিয়া থামেনি এখনো। সাংসদে রাহুলের গান্ধীর ব্যাপারে এবার মুখ খুললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথ।

যোগী আদিত্যানাথ বলেন রাহুল গান্ধী আমার সাথে গলা মেলানোর আগে ১০ বার চিন্তা করবেন। আসলে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথকে প্রশ্ন করা হয়েছিল এই যে যদি রাহুল গান্ধী উনার সাথে গলা মিলতে চান তাহলে কি উনি গলা মিলবেন? উত্তরে যোগী আদিত্যানাথজি রাহুলের গলা মেলানোকে রাজনৈতিক স্টান্ট আখ্যা দিয়ে বলেন, উনি এমন ধরনের স্টান্ট স্বীকার করেন না। শুধু এই নয় যোগীজি বলেন, রাহুল উনার সাথে গলা মেলানোর আগে ১০ বার চিন্তা করবেন।

যোগীজি বলেন, “রাহুল গান্ধী বাচ্চাদের মতো আচরণ করেছেন। রাহুলের কাছে বুদ্ধি ও বিবেক দুটোই নেই। যখন কোনো ব্যক্তি উপরের বুদ্ধিতে কাজ করেন তখন সেই ব্যক্তি এইরকম বাচ্চাদের আচরণ করে।” যোগী আদিত্যানাথ এক সভায় বলেন যে অবিশ্বাস প্রস্তাবের বিপরীতে যেভাবে মোদী সরকার যেভাবে সফলতা পেয়েছে তা প্রমাণ করে যে ২০১৯ এ আবার মোদীজি প্রধানমন্ত্রী হিসেবে আসনে বসবেন এবং দেশকে মহাশক্তিরূপে গড়ে তোলার রাস্তা প্রশস্ত করবেন।

যোগীজি সভায় বলেন, কংগ্রেস এর সভাপতি সংসদে আচরণের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন যে তারা পাপ্পু আছেন আর পাপ্পু হিসেবেই থাকবেন।মুখ্যমন্ত্রী উত্তরপ্রদেশে তাদের কাজের উপলদ্ধি বলতে গিয়ে জানান যে আগে রাজ্যে এক বছরে ৫০,০০০ আবাস তৈরি হতো না সেখানে আমরা ৮ লক্ষ ৮৫ হাজার বাড়ি তৈরি করে দিতে সক্ষম হয়েছি। যে উত্তরপ্রদেশে বছরে ১০ লক্ষ শৌচালয় তৈরি করা সম্ভব হতো না সেখানে আমাদের সড়কটি ১ কোটি ৩ লক্ষের বেশি শৌচালয় তৈরি করতে সক্ষম হয়েছি।

Open

Close