Press "Enter" to skip to content

দুই ওয়েসী ভাইকে মাঠে এসে লড়াই করার চ্যালেঞ্জ জানলেন হিন্দু বিধায়ক রাজা সিং!

AIMIM এর নেতা তথা দুই ভাই আসাউদ্দিন ওয়েসী ও আকবরউদ্দিন ওয়েসী তাদের কট্টর মন্তব্যের জন্য বার বার চর্চায় আসেন।  মুসলিম সম্প্রদায়কে উস্কানি দেওয়ার জন্য এই দুইভাই প্রায় সময় আপত্তিজনক মন্তব্য করে থাকে। সম্প্রতি লন্ডন থেকে নিজের চিকিৎসা করিয়ে ফিরে আসা AIMIM নেতা আকবরউদ্দিন ওয়েসী আরো একবার বিষ উগরাতে শুরু করেছে। এক সভাকে সম্বোধিত করতে গিয়ে আকবরউদ্দিন নিজের পুরানো হিন্দু বিরোধী মন্তব্যের পুনরাবৃত্তি করেছেন। ২০১২ সালে আকবরউদ্দিন বলেছিলেন ১৫ মিনিটের জন্য পুলিশ সরিয়ে নিলে ১০০ কোটি হিন্দুকে শেষ করে দেওয়া হবে। সম্প্রতি সেই পুরানো মন্তব্যের পুনরাবৃত্তি করেছে হায়দ্রাবাদের এই মুসলিম নেতা।

তবে তেলেঙ্গানার একমাত্র হিন্দু বিধায়ক রাজা সিং AIMIM এর দুই নেতাকে টক্কর দেওয়ার জন্য আবারও সামনে এসেছেন। ওয়েসী ভাইদের জবাব দিতে রাজা সিং প্রত্যেকবারের মতো এবারেও মুখ খুলেছেন। রাজা সিং বলেছেন, ১৫ মিনিট তো দূর তোমাদের যদি ১৫ ঘন্টা, ১৫ মাস বা ১৫ পিড়ি সময় দিয়ে দেওয়া হয় তাহলেও হিন্দুদের চুল বাঁকা করতে পারবে না। রাজা সিং AIMIM এর দুই নেতাকে ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। রাজা সিং বলেছেন, “১০০ হিন্দুর কথা বাদ দাও, আমি আমার সুরক্ষা ছাড়ছি, তোমরা তোমাদের সুরক্ষা ছেড়ে আমার মুখোমুখি হও তারপর দেখবো কে বেঁচে থাকে।”

রাজা সিং হায়দ্রাবাদের গোসামল আসন থেকে বিধায়ক। ওয়েসীর পার্টির গুন্ডারা হায়দ্রাবাদকে নিজের সম্পত্তি মনে করে বোল্ড অভিযোগ উঠে। তবে বিজেপি বিধায়ক রাজা সিং এই AIMIM পার্টির দুই ভাইকে চ্যালেঞ্জ ছুঁড়তে কখনো পিছু হাঁটেন না। রাজা সিং দুই ভাইকে তার মুখোমুখি হয়ে লড়াই করার জন্য আহ্বান জানিয়েছেন। যদিও আসাউদ্দিন ও আকবরউদ্দিন দুজনেই রাজা সিং এর চ্যালেঞ্জ এর উপর নিশ্চুপ রয়েছে।

you're currently offline