Press "Enter" to skip to content

“মোদীজি সেনার হাত খুলে দিয়েছেন, এবার আমাদের হাত ১০ মিনিটের জন্য খুলে দিন দেশের ভেতরের দেশদ্রোহীদের শেষ করে দেব”: রাজা সিং, হিন্দুত্ববাদী বিজেপি নেতা।

পুলবামা হামলা নিয়ে পুরো দেশ উত্তপ্ত হয়ে উঠেছে। দেশের মানুষ নিজের নিজের মতো করে পাকিস্থানের প্রতি ধিক্কার জানাচ্ছে। এক সুরে সমস্ত মানুষ বদলার জন্য আওয়াজ তুলেছে। আজ পুলবামা হামলার মাস্টারমাইন্ড সহ জইশ-মহম্মদের ৩ জন আতঙ্কবাদীকে শেষ করে দেওয়া হয়েছে। পুলবামা হামলার পর দিনই প্রধানমন্ত্রী মোদী সেনার হাত খুলে দিয়েছেন। সেনা কাশ্মীরে অপারেশন চালানোর সাথে সাথে পাকিস্থানের উপর বড় স্ট্রাইক করার প্রস্তুতি নিচ্ছে বলে দেশবাসী ধারণা করছে।

সেনার এই হাত খুলে দেওয়া নিয়ে মন্তব্য করতে গিয়ে বিজেপির হিন্দুত্ববাদী নেতা রাজা সিং কড়া ভাষণ দিয়েছেন। রাজা সিং বলেছেন, ” আমি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করছি সেনাকে হাত খুলে দিয়েছেন এর ফলে সেনা দেশের বাইরের শত্রুদের শেষ করবে, কিন্তু ১০ মিনিটের জন্য আমাদের হাত খুলে দিন তাহলে দেশের ভেতরের দেশদ্রোহীদের শেষ করে দেব।”

আসলে পাকিস্থান একটাসি ছোট জিহাদি দেশ হয়েও বার বার ভারতের মতো বড় দেশকে আক্রমন করতে সাহস পায় তার কারণ ভারতে পাকিস্থানের এক বড় সংখ্যায় সমর্থক রয়েছে। অনেকে তো এটাও বলেন যে ভারতের বাইরে যত শত্রু আছে তার থেকে দেশের ভেতরে বেশি শত্রু রয়েছে। সেই অর্থেই মন্তব্য করেই রাজা সিং বলেন প্রধানমন্ত্রী মোদী যদি আমাদের ১০ মিনিটের জন্য হাত খুলে দেয় তাহলে আমরাও দেশের ভেতরে থাকা দেশদ্রোহীদের শেষ করে দেব। রাজা সিং হিন্দুদের উদ্যেশে বলেন আমি বাঙালি, তুই বিহারী, আমি মারাঠি তুই পাঞ্জাবি, আমি ব্রাহ্মন তুই শুদ্র এইসব বলে হিন্দু একতা নষ্ট করবেন না। জাতিবাদের বিষ মন থেকে বের করে দিন এবং ধর্মের জন্য লড়াই করুন।

মহারাষ্ট্রের এক সভা থেকে হিন্দুত্ববাদীদের সম্বোধন করে এমন মন্তব্য করেন রাজা সিং বলেন। রাজা সিং বলিউডের খানদের উপরেও আক্রমন করেন। বলেন যে শারুখ খান পাকিস্থানের বন্যায় ৪৫ কোটি টাকা দান করে আসে আর ভারতের সেনা জওয়ানরা বলিদান হলে একটাও শব্দ বের হয় না। আমির খান, শারুখ খান, নাসিরউদ্দিনকে দেশদ্রোহী বলে উক্ত করেন রাজা সিং।

5 Comments

Leave a Reply

Your email address will not be published.