Press "Enter" to skip to content

বড় খবর: ২১ শে ফেব্রুয়ারি থেকে শুরু হবে রাম মন্দির নির্মাণ! ধৰ্ম সাংসদে নির্ধারিত হলো তারিখ।

নিয়ে একটা বড় খবর সামনে আসবে এটা আগে থাকতেই আন্দাজ করা যাচ্ছিল। নিয়ে লাগাতার বড় নেতাদের মন্তব্য ও ইঙ্গিত স্পষ্ট করে দিচ্ছিল যে বড় কোনো ঘটনা ঘটার সম্ভাবনা আছে। উত্তরপ্ৰদেশের মুখ্যমন্ত্রী বলেছিলেন সুপ্রিম কোর্ট যদি না পারে তাহলে উনি ২৪ ঘন্টার মধ্যে সমাধান বের করে দেবে। শুধু এই নয়, কেন্দ্র সরকার আদালতের থেকে অবিবাদিত জমির জন্য NOC চেয়ে নিয়েছে যাতে নির্মাণ কার্য শুরু করা যায়। তবে এ সমস্ত কিছুর উপরে উঠে যে খবর সামনে আসছে যা পুরো দেশবাসীকে চমকে দিয়েছে। আসলে প্রয়াগরাজে চলমান কুম্ভ মেলায় উপস্থিত সমস্থ সাধুসন্তরা ঠিক করে নিয়েছে যে রামমন্দির নির্মাণ কাজ শুরু করা হবে এবং তারা নিজে গিয়ে কাজ শুরু করবেন।

দেশের সাধু সন্ত ও মহাত্মারা ঘোষণা করেছেন যে ২১ শে ফেব্রুয়ারি থেকে রাম মন্দির নির্মাণ কার্য শুরু হবে। স্বামী মুক্তেশরানন্দ অধিকারিকভাবে ঘোষণা করেছেন যে ২১ শে ফেব্রুয়ারি থেকে রাম মন্দির নির্মাণ কাজ শুরু হবে। কুম্ভ মেলায় পরম ধর্ম সাংসদে আজ এই সিধান্ত নেওয়া হয়েছে। এর পর সমস্ত আখড়া এবং সাধু সন্তরা এনিয়ে হিন্দুদের স্বাগত জানিয়েছেন এবং মন্দির নির্মাণ কাজে যোগদান দেওয়ার আহ্বান জানিয়েছেন।

দেশের সুপ্রিম কোর্ট লাগাতার হিদু বিরোধী রায় দিয়ে যাচ্ছে বলে অভিযোগ আগেই উঠেছিল। সুপ্রিম কোর্ট তারিখের পর তারিখ দিয়ে যাচ্ছিল যা নিয়ে খুবই হতাশ ছিল রামভক্তরা।তবে এবার দেশের সাধু সন্তরা মন্দির নির্মাণের তারিখ ঘোষণা করে দিয়েছেন এবং সেই পথে এগোনোর জন্য দেশের হিন্দুদের আহবান জানিয়েছেন।

স্বামী মুক্তেশরানন্দ বলেছেন যে রাম মন্দির নির্মাণ কেউ আটকাতে পারবে না। যদি মন্দির নির্মানের জন্য গুলি খেতে হয় তাহলে তার জন্যেও পস্তুত সাধু সন্তরা। লক্ষণীয় বিষয় এই যে কেন্দ্রে মোদী এবং রাজ্যে যোগী সরকার রয়েছে তাই কোনোভাবেই সাধুদের দমন করার চেষ্টা করা হবে না।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.