Press "Enter" to skip to content

আসন্ন লোকসভা নির্বাচনে ৩৫০+ আসন নিয়ে ক্ষমতায় ফিরছে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট

লোকসভা নির্বাচন ২০১৯ (Lok Sabha Elections 2019) এর জন্য দেশে রাজনৈতিক আবহাওয়া চরম গরম। প্রতিটি রাজনৈতিক দল থেকেই মানুষ কাছে ভোট চাওয়ার জন্য নতুন নতুন কৌশল আপন করে নেওয়া হচ্ছে। আর এরই মধ্যে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাবলে (ramdas athawale) দাবি করেন যে, এনডিএ (NDA) এই নির্বাচনে ৩৫০ এর বেশি সিট পেতে চলেছে।

ওনার এই দাবিকে প্রমাণ করার জন্য রামদাস আটাবলে (ramdas athawale) পুরো রাজনৈতিক গণিত পেশ করেন। রামদাস আটাবলে (ramdas athawale) বলেন, দেশে এখনো এনডিএ (NDA) এর পক্ষেই হাওয়া আছে আর এই নির্বাচনে এনডিএ (NDA) ৩৫০ এর বেশি আসন পাবে।

ramdas athawale

রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া ( Republican Party Of INDIA ) এর সভাপতি রামদাস আটাবলে (ramdas athawale) বলেন, উত্তর প্রদেশে বিজেপি ৬৫ এরও বেশি আসন পাবে। রামদাস আটাবলে (ramdas athawale) বলে, সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি আর রাষ্ট্রীয় লোক দলের জোটে কংগ্রেস স্থান পায়নি। উনি বলেন, কংগ্রেস-বিএসপি-এসপি উত্তর প্রদেশে এক না হওয়াতে বিজেপি সুবিধা পাবে।

উনি বলেন, বিরোধী দলগুলো একসাথে না থাকার কারণে ভোট ভাগ হয়ে যাবে, আর বিজেপি সেটার সুবিধা পাবে। উনি এও বলেন, জোট করা দলগুলোর ভোট যে ওঁরা সব একত্রিত করতে পারবে সেটাও বলা যাচ্ছেনা। উনি বলেন, বিরোধী পার্টির কর্মীরা গ্রাউন্ড লেভেলে এখনো এক হতে পারেনি, আর এই জন্য বিজেপি উত্তর প্রদেশে ৬৫ এরও বেশি আসন পাবে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *