Press "Enter" to skip to content

আসাউদ্দিন ওয়েসী একজন দেশদ্রোহী, মুসলিমদের হিংসা করার জন্য উস্কানি দেয়: রামদেব বাবা, যোগ গুরু।

অর্ণব গোস্বামীর বিখ্যাত হিন্দি নিউজ চ্যানেল ‘রিপাবলিক ভারতে’ কেও না কেও ইন্টারভিউ দিতে আসতেই থাকে। এবার ‘রিপাবলিক ইন্ডিয়া’ চ্যানেলটি পতঞ্জলির সহ-প্রতিষ্ঠাতা অর্থাৎ বাবা রামদেবকে সাক্ষাত্কারের জন্য ডেকেছিল। যার নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বাবা রামদেব এই প্রথম ‘রিপাবলিক ভারতে’ এসেছিলেন। রাম মন্দিরের রায় ঘোষণার পরে একটি বিতর্কে বাবা রামদেবের বক্তব্যের দুটি ক্লিপ ইউটিউবে অর্ণব গোস্বামী দেখেছিলেন, এবং অর্ণব সাক্ষাত্কারে বাবা রামদেবকে ডেকেছিলেন। জানিয়ে দি, বাবা রামদেব তার যোগ, হেলথ টিপস, ব্যায়াম ইত্যাদির জন্য দেশে খুবই বিখ্যাত। উনার থেকে টিপস নিয়ে বহু হাজার মানুষ রোগী জীবন থেকে বেরিয়ে সুস্থ জীবনযাপনে প্রবেশ করতে পেরেছেন।

রামদেব বাবা রামমন্দির প্রসঙ্গে বলতে গিয়ে বলেন মুসলিমদের আমি পর মনে করি না। মুসলিমরা ধর্ম বদলে নিলেও তাদের পুর্বপুরুষ ও আমাদের পুর্বপুরুষ একই। আমাদের DNA, রক্ত সবই একই। তাই আমি মৌলানদের বলি দাঙ্গা, ঝামেলা করার পরিবর্তে আমাদের একতার সূত্র খুঁজে বের করা উচিত। রামদেব বাবা আসাউদ্দিন ওয়েসীকে বিভাজনকারী বলে দাবি করেন। আসাউদ্দিন ওয়েসীকে দেশদ্রোহী বলার কারণও ব্যাখ্যা করেন রামদেব বাবা। প্রায় দেড় ঘন্টা ধরে অর্ণব গোস্বামী  রামদেব বাবার ইন্টারভিউ নেন। রামদেব বাবাও স্টুডিওতে এসে অর্ণব গোস্বামীর প্রশংসা করেন।

রামদেব বাবা বলেন, আমেরিকা এবং ব্রিটেনের মতো দেশে তিনি বিভিন্ন স্টুডিও দেখেছেন, তিনি বিবিসির অনেক দেশে স্টুডিওতে গেছেন, ‘রিপাবলিক ভারত’-এর এই স্টুডিওটিও আন্তর্জাতিক স্তরের। ইন্টারভিউ এর সময় অর্ণব গোস্বামী, রামদেব বাবাকে বলেন, শুনেছি আপনার বডি খুবই ফ্লেক্সিবেল। অর্ণব গোস্বামী কিছু যোগা করে দেখাতে বলেন। এরপর রামদেব বাবা নিজের শক্তি প্রদর্শন করেন। একবার তো রামদেব বাবা অর্ণব গোস্বামীকে কোলে তুলে নেন, পাঞ্জাও লড়েন। সেই ভিডিও এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

you're currently offline