Press "Enter" to skip to content

গরুর পর, এবার ছাগল চুরির অভিযোগ দায়ের হল আজম খানের বিরুদ্ধে! এই নিয়ে দায়ের হল ৮২ টি FIR

উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির সাংসদ আজম খানের বিরুদ্ধে রামপুরে এই নিয়ে ৮২ নম্বর এফআইআর দায়ের হল। এইবার আজম খানের বিরুদ্ধে ছাগল চুরির অভিযোগ উঠেছে। আজম খানের সাথে প্রাক্তন সিও আলী হাসান, শিয়া বোর্ড সভাপতি ওয়াসিম রিজভি, জফর ফারুকি সমেত আটজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এই মামলা ২০ থেকে ২৫ জন অজ্ঞাত পরিচয় ব্যাক্তিকে অভিযুক্ত করা হয়েছে।

নাসিমা খাতুন নামের এক মহিলার অভিযোগে রামপুরের থানায় এফআইআর দায়ের করা হয়েছে। এই অভিযোগে তিনি আজম খানের বিরুদ্ধে ১৫ই অক্টোবর ২০১৬তে বাড়িতে ঢুকে মারধর, ভাঙচুর, প্রাণে মারার হুমকি, লুঠপাট, মিথ্যে গাঁজা কেসে ফাঁসানোর হুমকির অভিযোগ তুলেছেন। এছাড়াও নাসিমা খাতুন তিনটি মহিষ, একটি গরু, একটি ছাগল আর চারটি ভেড়া চুরির অভিযোগ করেছেন। পুলিশ আইপিসি 452, 427, 448, 389, 395, 504, 506, 323 আর 120B ধারায় এফআইআর দায়ের করে।

আপানদের জানিয়ে রাখি, এর আগে উত্তর প্রদেশের রামপুরের সাংসদ তথা সমাজবাদী পার্টির নেতা আজম খান (Azam Khan) এর উপর কড়া অ্যাকশন নিয়েছিল প্রশাসন। প্রথমে ওনাকে জমি মাফিয়া ঘোষণা করা হয়েছিল, এরপর জওহর বিশ্ববিদ্যালয় (Jauhar University) এর প্রধান গেটকে ধ্বংস করার আদেশ দেওয়া হয়েছিল। এরপর জেলা প্রশাসন আজম খানের লাক্সারি হামসফর রিসর্ট (Hamsafar Resort) এর উপর বুলডোজার চালায়। ওনার উপর অভিযোগ উঠেছিল যে, এই রিসর্টের জন্য তিনি সেচ বিভাগ থেকে ১০০০ গজ জমি অবৈধ ভাবে দখল করেছিল। সেচ দফতর এই মামলায় আজম খানকে নোটিশও জারি করেছিল।

আপানদের জানিয়ে রাখি, সমাজবাদী পার্টির শাসন কালে আজম খান এই বিলাস বহুল হামসফর রিসর্টটি তৈরি করেছিল। আজম খানের বাড়ি থেকে মাত্র তিন কিলোমিটার দূরে থাকা এই বিলাস বহুল রিসর্ট এর উদ্বোধন সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিং যাদব করেছিলেন।

 

you're currently offline