Press "Enter" to skip to content

এক মোদীভক্ত মুসলিম ব্যাবসায়ী মন্দির নির্মাণের জন্য যা পদক্ষেপ নিলেন জানলে আপনিও খুশি হবেন।

একদিকে ভারতবর্ষে যেখানে ওয়েসীর মতো লোক রয়েছে যারা ও মুসলিমদের মধ্যে দাঙ্গা লাগানোর চেষ্টায় থাকে সেখানে আজ দেশে রাশিদ নাসিমের মতো ব্যাক্তি রয়েছেন যারা দেশের অখণ্ডতা বজায় রাখার জন্য নিজেদের প্রয়াস চালিয়ে যাচ্ছেন। আপনাদের জানিয়ে রাখি রাশিদ নাসিম শাইন গ্রুপের সভাপতি।সম্প্রতি রাশিদ নাসিম তার এক পদক্ষেপ মাধ্যমে দেশকে শান্তি ও সৌহার্দ বজার রাখার দিশা দেখিয়েছেন।

আসলে রাশিদ নাসিম ঘোষণা করেছেন যে তিনি মন্দিরের নির্মাণের জন্য জমি এবং অর্থ দান করবেন। এই ব্যাপারে ঘোষণা করতে গিয়ে তিনি বলেন, আমি উত্তরপ্রদেশ ও ঝাড়খণ্ডের আলাদা আলাদা ৫১ টি জায়গায় মন্দির নির্মাণের জন্য জমি ও অর্থ দান করতে চা। রাশিদ বলেন আমি বিশ্বাস করি যে আমার এই পদক্ষেপের পর লোকজন গঙ্গা যমুনা সঙ্গস্কৃতিকে আরো মান্যতা দেবেন। এছাড়া এই পদক্ষেপের মাধ্যমে দেশে ধার্মিক সম্প্রীতির বার্তা মানুষের মধ্যে ছড়িয়ে পড়বে। এক সংবাদ চ্যানেলকে রাশিদ বলেন, আমি একজন মুসলিম কিন্তু আমি বিশ্বাস করি যে মুসলিম ধর্মের সাথে সাথে অন্য ধর্মেরও খেয়াল রাখা উচিত আমাদের এবং তাদের জন্য কাজ করা উচিত। আর এই রকম সব মানুষ করলে দেশে শান্তির পরিবেশ সৃষ্টি হবে। আপনাদের জানিয়ে রাখি রাশিদ নাসিম এলাহাবাদ এ থাকেন। তিনি জানিয়েছেন যে উনার আদর্শ।

থেকে প্রেরিত হয়ে তিনি অনেক কাজ করেছেন বলেও জানিয়েছেন রাশিদ। রাশিদ বলেন, প্রধানমন্ত্রী যদি বিদেশ গিয়ে গিয়ে দেশের জন্য একের পর এক বড় লগ্নি আনতে পারেন , যদি প্রধানমন্ত্রী এত নিষ্ঠার সাথে কাজ করতে পারেন তাহলে আমরা কেন প্রদানমন্ত্রীর কাছে থেকে শিক্ষা নিয়ে দেশের জন্য কিছু করতে পারি না।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.