Press "Enter" to skip to content

“মুসলিমদের এটা জানা উচিত ভারত দেশ রাম, কৃষ্ণ, মহাবীরের ভূমি” – ডঃ রিজওয়ান আহমেদ।

একটা সত্যকে যতই দাবিয়ে মিথ্যা প্রমান করার চেষ্টা হোক না কেন, সত্য একদিন না একদিন উপযুক্ত প্রমান নিয়ে সবার সামনে বেরিয়ে আসে। ের মুসলিমদের মধ্যে একটা অংশ এমন আছে যারা নিজেদেরকে সৌদি আরব, বাবর, গজনী, ঔরঙ্গজেবের বংশধর মনে করে। এটার কারণ ইংরেজ দ্বারা ে পরিচালিত মনগড়া কিছু ইতিহাস ও কিছু কট্টরপন্থীদের মিথ্যা প্রচার।
কিন্তু DNA টেস্টে এটা প্রমাণিত হয়েছে যে ভারতের সকল হিন্দুদের বংশধর। ভারতের সমস্থ মুসলিমরা ধর্মান্তরিত। এটা শুধুমাত্র DNA রিপোর্ট নয় একই সাথে সৌদি আরবের মানুষেরাও স্বীকার করে। সৌদি আরবে ভারত, পাকিস্থান ও বাংলাদেশের মুসলিমদের আল হিন্দ মাসকিন বলা হয় অর্থাৎ ধর্মান্তরিত

তবে ভারতের সব মুসলিমরা যে এই সত্য স্বীকার করে না এমনটা নয়। ভারতে এমন মুসলিম ব্যাক্তি রয়েছেন যারা ভারতের ইতিহাসকে জানেন এবং সত্য বলার সাহস রাখেন। এইরকম একজন ব্যক্তি হলেন ডক্টর রিজভী আহমেদ যিনি সত্য বলার সাহস রাখেন। এই কারণেই অনেক কট্টরপন্থী উনাকে ঘৃণা করেন। সম্প্রতি ডক্টর রিজভী আহমেদ একটা বড়ো মন্তব্য করেছেন।

ডক্টর রিজভী মন্দির নিয়ে একটা টিভি ডিবেটে ভারতের মুসলিমদের উদ্যেশে একটা বড়ো কথা বলেছেন। ডক্টর রিজভী বলেছেন ভারত ভগবান , বুদ্ধের ভূমি এটা আপনার যত শীঘ্র বুঝতে পারবেন ততোই মঙ্গল হবে। উনি বলেন ভারতের মুসলিমরাও ভগবান রামের বংশধর।

জানিয়ে দি, ইন্দোনেশিয়া বিশ্বের সবথেকে বড়ো মুসলিম দেশ সেখানের জনগণ নিজেদেরকে ভগবান রামের বংশধর বলে দাবি করেন। কিছুদিন আগে RSS এর সংখ্যালঘু শাখার প্রধান মহম্মদ আফজল এই ধরণের কথা বলেছিলেন। মহম্মদ আফজল মুসলিমদের উদেশ্য এ বলেছিলেন আমরা গজনী বা বাবরের নয় বরং ভগবান রামের বংশধর।