Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ পাটিয়ালা হাউস কোর্টের আদেশের পর বড়সড় ঝটকা খেলো রবার্ট ভঢড়া

দিল্লির আদালত থেকে স্বস্তি পেলনা ের জামাই । দিল্লির পাটিয়ালা হাউস কোর্ট রবার্ট ভঢড়াকে Enforcement Directorate (ইডি) এর জিজ্ঞাসাবাদে সহযোগিতা করার আদেশ দিয়েছে। এই শুনানি দুপুর ২ টো থেকে হবে, আর এর পর ওনাকে ইডি এর সামনে জিজ্ঞাসাবাদ এর জন্য পেশ হতে হবে।

আদালতে প্রিয়াঙ্কা ভঢড়ার স্বামী রবার্ট ভঢড়ার আইনজীবী ইডি এর উপর বড় অভিযোগ এনেছিল। রবার্ট ভঢড়া এর আইনজীবী কেটিএস তুলসি পাটিয়ালা হাউস কোর্টে বলেছিলেন যে, ইডি রবার্ট ভঢড়ার এত পিছনে লেগেছে কারণ সামনেই নির্বাচন। আর রবার্ট ভঢড়ার আইনজীবীর এর অভিযোগের পরেও পাটিয়ালা হাউস কোর্ট রবার্ট ভঢড়াকে ইডির সামনে হাজিরা দেওয়ার নির্দেশ দেয়।

আপনাদের জানিয়ে রাখি রবার্ট ভঢড়া কোর্টে আবেদন জানিয়ে বলেছিল যে, যতদিন না ইডি সমস্ত নথি যোগার করে নিচ্ছে, ততদিন যেন ওনাকে আর জেরা না করতে পারে। কিন্তু রবার্ট ভঢড়ার এই আবেদনে সারা না দিয়ে পাটিয়ালা হাউস কোর্ট ওনাকে ইডির সামনে পেশ হওয়ার নির্দেশ দেয়।

রবার্ট ভঢড়া হল সেই ব্যাক্তি যার উপর কয়েক হাজার কোটি টাকার জমি আত্মসাৎ, কৃষি জমি দখল, সরকারের সংস্থার থেকে দালালি এবং আর্থিক তছরুপের অভিযোগ আছে। এমনকি ওনার বিদেশেও কয়েক কোটি টাকার সম্পত্তির হদিশ পেয়ছে ইডি। কিন্তু উনি গান্ধী পরিবার আর ের আশ্রয় নিয়ে আছে বলেই, এতদিনে ওনার বিরুদ্ধে কিছু করা যায়নি।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.