Press "Enter" to skip to content

RTI ফাঁস করলো কংগ্রেসের বড়ো দুর্নীতি, জানলে অপনিও রেগে যাবেন।

রাজ্যের অবস্থা যেমনই হোক, কৃষক খেতে পাক বা না পাক, রাস্তা হোক বা না হোক এনিয়ে কংগ্রেসের নেতাদের তেমন কোনো মাথাব্যাথা থাকে না। নেতাদের উদ্দেশ্যে একটাই থাকে যেভাবে হোক নিজের ব্যাঙ্ক ব্যালান্স স্ফীত করা , মিডিয়া ও পুলিশকে নিজেদের হাতের পুতুল বানিয়ে রাখা এবং জনগণের টাকাকে কাজে লাগিয়ে নিজের প্রচার করা।

আজ আমরা আপনাদের এমনটি একটি দুর্নীতিগ্রস্থ মুখ্যমন্ত্রীর কথা তুলে ধরবো যা জানার পর আপনিও ক্রুদ্ধ হবেন। আমরা বলছি কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্বারামায়া এর কথা যার বিষয়ে সম্প্রতি একটা বড়ো রকমের দুর্নীতি ফাঁস হয়েছে।

জানা গেছে মুখ্যমন্ত্রী সিদ্বারামায়া শুধু মাত্র নিজের ছবি ও নিজের ব্যাক্তিগত প্রচারের জন্য কোটি খরচ করেন। কিন্তু এই টাকা তিনি নিজের পকেট থেকে খরচ করেন না। পুরোটাই খরচ করেন জনগণের টাকা থেকে।

থেকে পাওয়া খবর অনুযায়ী, সিদ্বারামায়া শুধু মাত্র নিজের ছবি প্রচারের জন্য ৫৬ কোটি টাকা। মুখ্যমন্ত্রী এই ৫৬ কোটি টাকা খরচ করেছেন মাত্র ৩ মাসে। এই বিপুল সংখক টাকা মুখ্যমন্ত্রী শুধুমাত্র নিজের ছবি প্রচারের জন্য খরচ করেছেন। সিদ্বারামায়া টিভি, টেলিভিশনে, টুইটার এ সমস্থ জায়গায় জনগণের বিপুল পরিমান টাকা খরচ করেন। কর্ণাটকের মুখ্যমন্ত্রী মাত্র ৯০দিন নিজের প্রচারে ৫৬ কোটি টাকা খরচ করেন অর্থাৎ রোজ(প্রতিদিন) ৫০ লক্ষ টাকার বেশি খরচ করেন।
শুধু তাই নয় জানা গেছে সিদ্বারামায়া তার চা এর পেছনে বছরে ৬.৭ লক্ষ টাকা খরচ করেন এবং বিস্কিটের জন্য ৪.৫৬ লক্ষ টাকা খরচ করেন।
অন্য দিকে বিগত ৫ বছরে কর্নাটকে ৩৮০০ থেকে বেশি করেছেন । কিন্তু কংগ্রেসের সিদ্বারামায়া এই কৃষকদের জন্য কোনো পদক্ষেপ নেয়নি। তবে নিজের নোংরা রাজনীতির পরিচয় দিয়ে হিন্দুদের ভাঙার চেষ্টা(লিঙ্গায়েত সংক্রান্ত) অবশ্যই করেছেন।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.