Press "Enter" to skip to content

হিন্দু যুবতীকে ভুলিয়ে সাথে নিয়ে পলায়ন করলো সাবির নামের যুবক! আক্রোশ এলাকাবাসী বন্ধ করলো মসজিদে নামাজ পড়া।

দেশে লাভ , রেপ জিহাদ, অপহরনের মতো ঘটনা নিত্য। এমন পরিস্থিতিতে হরিয়ানা থেকে একটা তাজা খবর প্রকাশ পাচ্ছে। পানিপথের হাটওয়ালা গ্রাম থেকে নামের যুবক ও এক হটাৎ উধাও হয়ে গেছে। ১৮ জুলাই হিন্দু মেয়ে নিখোঁজ হওয়ার পর তার পিতা পুলিশের কাছে মামলা দায়ের করিয়েছিল। সাবির নামের যুবক হিন্দু মেয়েটিকে নিয়ে পলায়ন করেছে বলে অভিযোগ । পুলিশের কাছে সাবিরের নামেও মামলা দায়ের করানো হয়েছে। কিন্তু ৫ দিন পেরিয়ে যাওয়ার পরও কোনো সমাধান না হওয়ায় পরিস্থিতি এখন নিয়ন্ত্রণের বাইরে। মেয়ের পরিবার আক্রোশ প্রকাশ করছে যার দরুন গ্রামে সাম্প্রদায়িক স্থিতি উৎপন্ন হওয়ার পরিবেশ সৃষ্টি হয়েছে।

পরিবার ও গ্রামের লোকজন দাবি , পুলিশ অভিযুক্ত সাবিরের সাথে যুক্ত রয়েছে। পুলিশ, সাবিরের বিরুদ্ধে কোনো একশন নিচ্ছে না বলেও অভিযোগ। পরিস্থিতি এমন যে, কিছুজন গ্রামের মসজিদে নামাজ পড়া আটকে দিয়েছে। কিছুজন সাবিরের বাড়িতেও হামলা করে দিয়েছে বলেও খবর সামনে এসেছে। পুলিশ গ্রামের ভিড়কে নিয়ন্ত্রণ করতে করতে হিমশিম খেয়ে যায়। পুলিশ আশ্ দেয় যে সাবিরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে এবং হিন্দু মেয়েটিকে খুঁজে বের করা হবে।

নিখোঁজ যুবতী BA এর দ্বিতীয় বর্ষের ছাত্রী। প্রাপ্ত খবর অনুযায়ী, ১৮ জুলাই রাতে যুবতীকে অপহরণ করে নিয়ে পালিয়েছে সাবির। পুলিশের উপর লাগাতার চাপ দেওয়া হচ্ছে মেয়েটিকে ফিরিয়ে আনার জন্য। কিন্তু ৫ দিন পরেও পুলিশ কিচ্ছু করতে পারেনি। এই কারণে লোকজন ভিড় তৈরি করে এলাকায় আক্রোশ সৃষ্টি করেছে। এর আগে ২০ বছর আগে একটা মেয়েকে এইভাবে অপহরণ করেছিল কট্টরপন্থীর। সেই সময় ওই মেয়েটির কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে এক্ষেত্রে এলাকার  লোকজন হেস্তনেস্ত করেই ছাড়বে বলে জানিয়েছেন।