Press "Enter" to skip to content

ব্রেকিং খবর: কালই বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূলের মেয়র সব্যসাচী দত্ত

সব জল্পনার অবসান কালই দিল্লীতে বিজেপিতে যোগ দিচ্ছেন বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত। অনেকদিন ধরেই গুঞ্জন উঠছিল যে সব্যসাচী দত্ত বিজেপিতে যোগ দিতে পারেন। এর আগে বিজেপির নেতা মুকুল রায়ের সাথে সব্যসাচী দত্তের লুচি আলুরদম মিটিং নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড় হয়েছিল। লোকসভা ভোটের আগে মুকুল রায় হঠাতই সব্যসাচির বাড়িতে গিয়ে গুঞ্জন বাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু তখন সব্যসাচী জানিয়েছিলেন যে, তিনি দল ছেড়ে যাচ্ছেন না কোথাও।

এই ঘটনার পর লোকসভা ভোটে সব্যসাচী দত্তকে তৃণমূলের তরফ থেকে কোন দ্বায়িত্বই দেওয়া হয়নি। তখন থেকে অসন্তোষ আরও বেড়ে যায়। এরপর বিধাননগর পুরসভার বোর্ড মিটিং এর দিন সব্যসাচী  এবং ওনার অনুগামি ১০ কাউন্সিলরের অনুপ্সথিতি ভাবিয়েছিল তৃণমূল নেতৃত্বকে।

বিগত কদিন ধরে উনি তৃণমূলের বিরুদ্ধে মোর্চা খুলেছেন। এর আগে তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সব্যসাচী দত্তকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘যেতে হলে চলে যা। দলে আছিস কেন?”। মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের পর থেকেই সব্যসাচী দত্ত আরও বেশি করে তৃণমূল বিরোধী কাজ করা শুরু করেন। আর আজ ওনার বিজেপিতে যোগের খবর সমস্ত জল্পনার অবসান ঘটাচ্ছে।

বিজেপি নেতা মুকুল রায়কে সব্যসাচী দত্ত-র ব্যাপারে জিজ্ঞাসা করা হলে উনি বলেন, ‘সব্যসাচী ভালো সংগঠক। বিজেপিতে আসলে তাঁকে স্বাগত জানানো হবে। বিজেপিতে কাজের লোকের দরকার, যারা তৃণমূলের বিরুদ্ধে দাঁতে দাঁত চেপে লড়াই করা ক্ষমতা রাখে।”

you're currently offline