Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ আরেকজন সাংসদ যোগ দিতে চলেছেন বিজেপিতে

লোকসভা ভোটের পর ফের বিরোধী শিবিরে বড়সড় ধাক্কা। কিছুদিন আগেই অসম থেকে কংগ্রেসের রাজ্যসভার সাংসদ তথা গান্ধী এবং নেহেরু পরিবারের ঘনিষ্ঠ সঞ্জয় সিং বিজেপিতে যোগ দিয়েছিলেন। এবার আরেকজন রাজ্যসভার সাংসদ বিজেপিতে যোগ দিতে চলেছেন। উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির নেতা তথা রাজ্যসভার সাংসদ সুরেন্দ্র নাগর শুক্রবার সমাজবাদী পার্টি থেকে ইস্তফা দেন। পাওয়া তথ্য অনুযায়ী, সমাজবাদী পার্টির সাংসদ সুরেন্দ্র নাগর রাজ্যসভার সভাপতি তথা উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর কাছে ইস্তফা পত্র দেন। এবং উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু ওনার ইস্তফা গ্রহণও করে নেন।

সুত্র থেকে জানা যায় যে, সুরেন্দ্র নাগর এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন। লোকসভা ভোটের পর বিরোধী দলের অনেক রাজ্যসভার সাংসদই বিজেপিতে যোগ দিয়েছেন। কংগ্রেসের সঞ্জয় সিং, সমাজবাদী পার্টির নেতা তথা প্রাক্তন প্রধানমন্ত্রী চন্দ্র শেখর এর পুত্র নীরজ সিং দল থেকে ইস্তফা দিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এছাড়াও টিডিপি-র চারজন সাংসদ বিজেপিতে যোগ দিয়েছিলেন এর আগেই।

এমনও শোনা যাচ্ছে যে, সুরেন্দ্র নাগর বিজেপিতে যোগ দেবেন বলেই, তিল তালাক বিল আর UAPA এ বিল নিয়ে রাজ্যসভায় ভোটাভুটি হওয়ার সময় সংসদে উপস্থিত ছিলেন না। শুধু সুরেন্দ্র নাগরই না, বিরোধী দলের অনেক সাংসদই এই বিল গুলো নিয়ে ভোটাভুটির সময় রাজ্যসভায় অনুপস্থিত ছিলেন। বৃহস্পতিবার সমাজবাদী পার্টির সাংসদ সুরেন্দ্র নাগর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-র সাথে সাক্ষাৎ করেন। যদিও এই সাক্ষাৎ শুধুমাত্র সৌজন্যতার খাতিরেই ছিল বলে জানা যায়।

you're currently offline