Press "Enter" to skip to content

যারা ভগবান রামকে কাল্পনিক বলতেন তারাই আজ মন্দির নির্মাণের জন্য বিজেপি নেতার পা এ পড়লেন।

২০১৯ নির্বাচন যত সামনে আসছে দেশের রাজনৈতিক মহল ততই গরমাগরম হয়ে উঠছে। মোদী সরকার কেন্দ্রে আসার পর থেকে দেশ উন্নয়নে একের পর এক উচ্চতা উপলদ্ধি করেছে যার জন্য বিজেপিকে আক্রমণ করার জন্য তেমন কোনো ইস্যু খুঁজে পাচ্ছে না কংগ্রেস। যে কংগ্রেস নিজে রাম মন্দির তৈরির বিরোধিতা করে তারাই আজ রাম মন্দির হতে দেরি কেন সেই ব্যাপারে আক্রমন শুরু করেছে। আপনাদের জানিয়ে দি দেশে যতদিন কংগ্রেস সরকার শাসন করেছে ততদিন তারা রাম মন্দিরের বিষয়কে দাবিয়ে রাখার চেষ্টা করেছে
শুধুমাত্র মুসলিম ভোটব্যাঙ্কের জন্য কংগ্রেস রামমন্দির নির্মাণের বিষয়কে দাবিয়ে রাখতো। আর আজ এই কংগ্রেস কিছু ইস্যু না পেয়ে রাম মন্দির নিয়ে বিজেপির কাছে প্রশ্ন করতে শুরু করেছে।

সম্প্রতি এক টিভি চ্যানেলে ডিবেট চলছিল যেখানে বিজেপি প্রবক্তা এবং কংগ্রেস প্রবক্তা বিতর্ক করছিলেন। এই বিতর্কের সময় হটাৎ করেই রাম মন্দির নির্মাণের ইস্যু উঠে যায়। আসলে সম্বিত পাত্রকে জিজ্ঞাসা করেন যে আপনারা দল হিন্দুদের জন্য কি করেছে? কংগ্রেস প্রবক্তা ের পা ছুঁয়ে বলেন ‘আমি হিন্দু, আপনি আমার জন্য কি করেছেন? আপনি বড়ো অফিসে বসে থাকেন কিন্তু রামলালা এখনো ছাদ খুঁজছে। আপনি রামলালার জন্য কি করেছেন?’ কংগ্রেস নেতার এই প্রশ্নে বিজেপি প্রবক্তা বলেন,’আপনি আমার স্মরণে এসেছেন তাহলে উত্তরও শুনে নিনি।আমি আপনাকে কি আশীর্বাদ দিলাম জানেন? আমি আশীর্বাদ দিলাম যে যা মন্দির ওখানেই হবে’ এরপর কংগ্রেসের উপর কড়া আক্রমন করে বলেন,” কংগ্রেসের লোকজন রামমন্দির নির্মাণ নিয়ে এমনভাবে প্রশ্ন করেন যেন সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী বেলচা নিয়ে দাঁড়িয়ে আছে এবং জিজ্ঞাসা করছেন যে কোথায় পাথর লাগাবো, আর আমরা উনাদের বেলচা উঠাতে বাধা দিচ্ছি।

সম্বিত পাত্র সবার সামনে পুরানো এক বিষয় স্মরণ করিয়ে দেন যার পর চুপ হয়ে যায় কংগ্রেস প্রবক্তা। সম্বিত পাত্র মনে করিয়ে দেন কংগ্রেসের পূর্ব সভাপতি সোনিয়া গান্ধী কোর্টে গিয়ে বলেছিলেন যে রাম ভগবানের অস্তিত নেই, রাম কাল্পনিক। আর আজ সেই কংগ্রেস আমাদের কাছে জবাব চাইছে। সম্বিত বলেন, আপনি সোনিয়াজিকে গিয়ে বলে দেবেন যে আগে ভগবান রামের অস্তিত নিয়ে প্রশ্ন করতো তাকে আজ রামের কাছে ঝুঁকতে হচ্ছে।