Press "Enter" to skip to content

“নরেন্দ্র মোদী একটা কুপুত্র, মোদী একজন দালাল”: সঞ্জয় সিং, আম আদমি পার্টি।

দুর্নীতির জন্য কুখ্যাত আম আদমি পার্টির শুধু প্রধান নেতা নন, বাকি সমস্থ নেতাও গালিবাজ এটা প্রমাণিত হয় গেছে। দিল্লীর জনতা এই পার্টিকে ৭০ এর মধ্যে ৬৭ টি আসন দিয়েছিল। দিল্লীতে এই পার্টি কি কাজ করেছে তার হিসেব দেওয়ার বদলে এই পার্টির নেতারা দিনরাত নরেন্দ্র মোদীকে গালাগালি করে। আম আদমি পার্টির অবস্থা এখন করুণ হয়ে পড়েছে, যার জন্য এরা রাতদিন মোদীর নিন্দা করেই সময় কাটাচ্ছে। দিল্লীর ৭০ টি আসনেই আম আদমি পার্টির বেহাল অবস্থা তাই এখন কংগ্রেসের সাথে জোট করার জন্য কেজরিওয়াল ব্যাকুল হয়ে উঠেছে।

অবস্থা এমন যে জোট করার জন্য আম আদমি পার্টি কংগ্রেসের কাছে হাতজোড় করছে। কিন্তু এত খারাপ অবস্থা হওয়া সত্ত্বেও আম আদমি পার্টির নেতারা নিজেদের মুখ সামলাতে শেখেননি। আম আদমি পার্টটির কুখ্যাত রাজ্যসভা সাংসদ সঞ্জয় সিং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কুপুত্র ও দালাল বলে গালাগালি করেছেন।

আম আদমি পার্টির নেতা নরেন্দ্র মোদীকে কুপুত্র বলেছেন এবং রাফেলে দালালি খেয়েছেন বলে গালিগালাজ দিয়েছেন। অবশ্য এই ধরণের নেতারা কখনো নরেন্দ্র মোদীর বিরুদ্ধে উপযুক্ত প্রমান নিয়ে আদালতে হাজির হওয়ার সাহস পায় না। শুধুমাত্র নিজের আক্রোশ প্রকাশ করে দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে ভুলভাল মন্তব্য করে।

জানিয়ে দি, সঞ্জয় সিং সেই নেতা যিনি তার পার্টির এক মহিলা কর্মীর কাছে মার খেয়েছিলেন। সবার সামনে আম আদমি পার্টির এক মহিলা নেত্রী সঞ্জয় সিংকে থাপ্পড় মেরেছিলেন। সঞ্জয় সিং এর উপর  মহিলা শোষণের বহু অভিযোগ রয়েছে। যৌন উৎপীড়ন করার জন্য পাঞ্জাবের এক মহিলা কর্মী এই নেতার উপর অভিযোগ উঠিয়েছিলেন।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.