Press "Enter" to skip to content

সমাজবাদী পার্টি ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন এই দ্বিগজ নেত্রী! চরম চিন্তায় অখিলেশ ও মায়াবতীর জোট।

২০১৯ এর নির্বাচন সামনে চলে এসেছে এবং দেশের সমস্থ রাজনৈতিক পার্টি এই বিষয়ে সক্রিয় হয়ে কাজ শুরু করে দিয়েছে। সমস্ত পার্টি নিজের নিজের প্রচার করার জন্য নেমে পড়েছে। সমস্থ পার্টি মোদীর ভয়ে একজুট হয়ে মাঠে নেমে পড়েছে।উত্তরপ্ৰদেশে সপা ও বসপা জোট বেঁধেছে। অন্যদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নেতৃত্বে মোদী বিরোধী নেতারা গতকাল এক সুরে ব্রিগেডে যোগদান করেছিলেন। তবে মোদীকে হারানোর জন্য জোট করা নিয়ে অনেক সম্মতি প্রকাশ করছে না। এমন অনেক নেতা সামনে আসছেন যারা পার্টির হয়ে লড়তে রাজি কিন্তু কোনোভাবেই জোট করতে চান না। এই সমস্থ নেতা নেত্রীরা এখন কোনো বিকল্প রাস্তা না পেয়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন।

সমাজবাদী পার্টির এমনি এক নেতা বিজেপিতে যোগ দেওয়ার জন্য এগিয়ে এসেছেন। প্রাপ্ত খবির অনুযায়ী, সমাজবাদী পার্টির পূর্ব বিধায়ক সারিকা সিং বাঘলে এখন জোটে যেতে রাজি নন। সারিকা সিং বাঘলে বিজেপি পার্টিতে সামিল হওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। সারিকা সিং বাঘলের স্বামী দেবেন্দ্র সিং বলেন এখন সপা বা জোটের সাথে সারিকার কোনো সম্পর্ক নেই।

জানিয়ে দি, এই সারিক সিং বাঘলে ৭ বার বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এই নেত্রী ইংরেজিতে এম এ পাস করার পর রাজনীতিতে অংশ নিয়েছিলেন এবং সক্রিয়ভাবে কাজ করতেন। ইনি লঘুনা বিধানসভা থেকে লড়াইতে নামতেন। কিন্তু এখন এই সারিকা বিজেপিতে সামিল হওয়া ইচ্ছা প্রকাশ করেছেন। বিজেপির উচ্চ স্তরের নেতারা সারিকার সাথে কথা বলে যোগদান নিশ্চিত করবে বলে সূত্রের খবর।

সারিকার সাথে তার বেশকিছু সমর্থকও সমাজবাদী পার্টি ছেড়ে বিজেপিতে যোগদান করবে বলে খবর পাওয়া গেছে। সারিকা জানিয়েছেন যে উনি জোটের রাজনীতি পছন্দ করেন না। জোটের মাধ্যমে কোনোভাবেই সরকার সম্ভব নয়। একবার সপা পার্টি তার টিকিট বাতিল করে খারাপ ব্যবহার করেছিল যার জন্য তিনি অপমানিত বোধ করেছিলেন। তাই সমস্থ দিক বিবেচনা করে বিজেপি পার্টিতে সামিল হওয়ার কথা বলেছেন।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.