Press "Enter" to skip to content

বিজেপি আমরা টিকিট বাতিল করে দিয়েছে, তাও আমি লড়াই করবো, মোদীকে হারিয়ে দেব: শত্রুঘ্ন সিনহা।

২০১৪ সালে শত্রুঘ্ন সিনহাকে বিজেপি পাটনা সাহিব আসন থেকে পার্থী করেছিল। উনি জয়লাভের পর সাংসদ হলে বড়মন্ত্রী পদের জন্য উনার আশা বেড়ে যায়। কিন্তু মোদী শত্রুঘ্ন সিনহাকে কোনো মন্ত্রী পদ না দেওয়ায় বিগত ৫ বছর ধরে উনি পার্টি ও মোদীর বিরুদ্ধেই বহুবার মন্তব্য করে বসেছেন। শত্রুঘ্ন সিনহা বিগত বছর গুলিতে লাগাতার মোদীর বিরুদ্ধে এজেন্ডা চালিয়েছে তথা ঘরশত্রু হওয়ার কাজ করেছে। বিরোধী দলের সভাতেও শত্রুঘ্ন সিনহাকে দেখা যেত যা নিয়ে বিজেপিকে বড়ো সমস্যায় পড়তে হতো।

এখন বিজেপি আধিকারিকভাবে শত্রুঘ্ন সিনহার টিকিট বাতিল করে দিয়েছে। অর্থাৎ পাটনা সাহিব আসন থেকে শত্রুঘ্ন সিনহাকে টিকিট না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। ওই আসনে কেন্দ্রীয়মন্ত্রী রবিশঙ্কর প্রসাদকে টিকিট দেওয়ার সিধান্ত নিয়েছে বিজেপি। নিজের টিকিট বাতিল হওয়ায় এবার রেগে উঠেছেন শত্রুঘ্ন সিনহা।

টিকিট বাতিল হওয়ায় এবার প্রধানমন্ত্রী মোদীকে চ্যালেঞ্জ জানিয়ে দিয়েছে শত্রুঘ্ন সিনহা। উনি বলেছেন বিজেপি আমার টিকিট নিয়ে রবিশঙ্কর প্রসাদকে দিয়ে দিয়েছেন। শত্রুঘ্ন সিনহা বলেছেন বিজেপি আমাকে টিকিট না দিলেও আমি ওই আসন থেকে দাঁড়াবো এবং জিতবো। চাইলে সাহেব (মোদী) নিজে আসুক লড়তে,তাও আমি জিতবো ওই আসনে।

বিজেপি শত্রুঘ্ন সিনহার পতাকা কেটে দিয়েছে তাও এখনো উনার বল যায়নি। এখন সিনহা প্রধানমন্ত্রী মোদীকে চ্যালেঞ্জ জানাচ্ছে। অবশ্য সম্প্রতি সার্ভে অনুযায়ী, বিজেপির ঝড় বিহারে আছড়ে পড়বে তাই শত্রুঘ্ন সিনহাকে যদি কংগ্রেস টিকিট দেয় তাও রবিশঙ্কর প্রসাদের সামনে টিকতে পারবেন না।

5 Comments

Leave a Reply

Your email address will not be published.