Press "Enter" to skip to content

সুপ্রিম কোর্টে বড়ো ঝটকা পেল তেজ বাহাদুর! পিটিশন বাতিল করলেন মুখ্য বিচারপতি রঞ্জন গগৈ।

সুপ্রিম কোর্ট থেকে একটা বড়ো সামনে আসছে। সুপ্রিম কোর্ট সমাজবাদী পার্টির সুপারিবাজ তেজ বাহাদুর উরফ ডাল বাহাদুরের পিটিশন খারিজ করে দিয়েছে। তেজ বাহাদুর বারাণসী থেকে নির্বাচন লড়ার জন্য নাম মনোনীত করেছিলেন। কিন্তু নাম মনোনীত করার সময় বেশকিছু তথ্য লুকিয়ে ছিলেন তেজ বাহাদুর যাদব। পরে নির্বাচন কমিশন তেজ বাহাদুরের তথ্যের উপর তদন্ত করে ও মনোনয়ন পত্র বাতিল করে দেয়।

নির্বাচন কমিশনের এই সিদ্ধান্তের উপর তেজ বাহাদুর সুপ্রিম কোর্টে পিটিশন জারি করেছিল। এখন প্রাপ্ত খবর অনুযায়ী, আদালত শুনানি করার আগেই তেজ বাহাদুরের পিটিশন খারিজ করে দেয়। প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন, এই পিটিশনের কোনো মেরিট নেই। রঞ্জন গগৈ বলেন এই পিটিশনের কোনো মেরিট নেই তাই এটার শুনানির কোনো মানে হয় না। প্রধান বিচারপতি রঞ্জন গগৈ ওই পিটিশনকে শুনানির জন্য মঞ্জুরি পর্যন্ত দেননি।

জানিয়ে দি, তেজ বাহাদুরকে দেশের দালাল মিডিয়া হিরো দেখানো চেষ্টা করছে কিন্তু তেজ বাহাদুর BSF এর বরখাস্ত জওয়ান। তেজ বাহাদুর অনুশাসন ভাঙার জন্য অনেকবার জেলেও গিয়েছে। কিন্তু দেশের মিডিয়া লাগাতার এই সমস্থ তথ্য লুকিয়ে রাখার চেষ্টা করছে। মাত্র কয়েকদিন আগেই মদ তেজ বাহাদুরের একটা ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে সে টাকার বিনিময়ে সুপারি নিয়ে প্রধানমন্ত্রী মোদীকে হত্যার কথা বলেছিল।  নির্বাচন কমিশন তেজ বাহাদুরের মনোয়ন পত্র বাতিল করে দিয়েছে এবং এখন সুপ্রিম কোর্ট তেজ বাহাদুরের পিটিশন খারিজ করে বড় ঝটকা দিয়েছে।

13 Comments

Leave a Reply

Your email address will not be published.