গুগলে ‘Bar Girl in India’ লিখে সার্চ করলে আসছে সোনিয়া গান্ধীর নাম, ছবি! বিয়ের আগে সোনিয়া গান্ধীর কাজ নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায়।

গুগলে ভিখারী লিখে সার্চ করলে পাকিস্থানের প্ৰধানমন্ত্রী ইমরান খানের নাম তথা ছবি সামনে চলে আসে। যা নিয়ে কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় লাগাতার চর্চা চলছিল। তবে এই ঘটনা এখন পুরানো হয়ে গেছে। সোশ্যাল মিডিয়া বর্তমানে নতুন একটা ট্রেন্ড শুরু হয়ে গিয়েছে যা কংগ্রেস পার্টির মাথাব্যাথা করে রেখেছে। আসলে এখন গুগলে ‘Bar Girl in India’ লিখে সার্চ করলে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর নাম, ছবি ইত্যাদি সামনে আসছে। Bar Girl এর অর্থ এমন মেয়ে যে বারে কাজ করে বা কখনো বারে কাজ করেছে।

এখন গুগলে Bar Girl in India লিখে সার্চ করলে সোনিয়া গান্ধীর নাম আসায় সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। জানিয়ে দি, সোনিয়া গান্ধী কংগ্রেসের একজন বড়ো নেত্রী হলেও কংগ্রেস কখনোই সোনিয়া গান্ধীর ইতিহাস সম্পর্কে দেশের জনগণকে অবগত করায়নি। এমনকি দেশের জনগণের কাছে সোনিয়া গান্ধীর আসল নামও লুকিয়ে রেখেছে কংগ্রেস।

পরে অবশ্য সুব্রামানিয়াম স্বামী পরে সোনিয়া গান্ধীর সম্পর্কে পরীক্ষা করে আসল ইতিহাস দেশের জনগণকে জানিয়েছেন। সোনিয়া গান্ধীর আসল নাম আন্তোনিয়া মাইনো, এমনকি উনার পাসোর্টেও এই নাম লেখা রয়েছে। অন্যদিকে কংগ্রেস আন্তোনিয়া মাইনোর আসল নাম লুকিয়ে ভারতে সোনিয়া গান্ধী নামে প্রচারিত করেছে।

বহু বছর ধরে সোনিয়া গান্ধী ভারতে রয়েছেন কিন্তু এর আগে উনি কি কাজ করতেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা মতভেদ রয়েছে, তা সত্ত্বেও কংগ্রেস এই নিয়ে মানুষের মনের মধ্যে রহস্য করে রেখেছে।তবে এখন গুগলে Bar Girl in India সার্চ করলে কেন সোনিয়া গান্ধীর নাম ছবি আসছে তা নিয়ে চিন্তিত কংগ্রেস।

Leave a Reply

you're currently offline

Open

Close