Press "Enter" to skip to content

বাইকে চড়ে গ্রামে পৌঁছালেন শিবরাজ! জনতা কাঁধে তুলে স্বাগত জানালেন পুর্ব মুখ্যমন্ত্রীর।

মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়ার পর দিনই নিজেকে কমন ম্যান অফ মধ্যপ্রদেশ বলে ঘোষণা করেছেন মধ্যপ্রদেশের পূর্ব মুখ্যমন্ত্রী তথা নেতা । ক্ষমতায় থাকাকালীন শিবরাজ জনসাধারনকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে পদে চলে গেলেও সাধারণ মানুষের পাশে থাকবেন তিনি। সেই কথা মত এখন মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়ার পরেও জনতার কাছে পৌঁছে গেছেন শিবরাজ। প্রচন্ড শীতের মধ্যেও সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত মধ্যপ্রদেশের জনগণের সাথেই কাটাচ্ছেন । ক্ষমতায় থাকাকালীন পথ ঘটে রাত কাটানো মানুষদের জন্য আশ্রয় ঘর বানিয়ে দিয়েছিলেন শিবরাজ, এখন সেই আশ্রয় ঘরে গিয়ে গিয়ে মানুষের সুখ দুঃখ ভাগ করতে বেরিয়ে পড়ছেন।

পথে ঘাটে বসবাস করা মানুষদের রোজকার করে দেওয়ার জন্য চা স্টলও করে দিয়েছিলেন শিবরাজ সিং চৌহান। সেই চা স্টলের মানুষদের সাথেও দেখা করে আসেন শিবরাজ। শুধু তাই নয়, ছাত্রছাত্রীদের মাঝে গিয়ে তাদের দাবিদাবাও শুনে আসেন পূর্ব মুখ্যমন্ত্রী শিবরাজ। কখনো স্কুটারে চেপে, কখনো ট্রেনে চেপে,আবার কখনো বাসে চেপে সাত সকালে বেরিয়ে পড়েন শিবরাজ। ১৩ বছর ধরে একটানা মুখ্যমন্ত্রী পদে থাকার পর এখন সাধারণ মানুষ হয়ে সাধারণ মানুষের সেবায় নেমে পড়েছেন শিবরাজ সিং চৌহান।

বিগত বৃহস্পতিবার দিন ভোপাল থেকে ট্রেনে যাত্রা করেছিলেন শিবরাজ যারপর সাধারণ মানুষ সেলফি তোলার জন্য উঠেপড়ে লাগে। শুধু শহুরে এলাকা নয়, বেশকিছু গ্রাম পরিক্রমাও করছেন শিবরাজ। কিছু গ্রামের মানুষ শিবরাজকে মাথায় তুলে নাচানাচি পর্যন্ত শুরু করে দিয়েছিল যার ছবি এখনো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রয়েছে।

শিবরাজ সিং তার টুইটার হ্যান্ডেলে জানিয়েছেন যে গরিব মানুষের সেবা করাই তার লক্ষ এবং সেই কাজে তিনি দৃঢ় থাকবেন। সাধারণ জনতার উদ্দেশ্য এ শিবরাজ লিখেছেন, আপনাদের যে আত্মীয়তা ও ভালোবাসা দিয়েছেন তা বলে ব্যাক্ত করা সম্ভব নয়।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.