Press "Enter" to skip to content

BJP-র সাথে আলাদা হয়েও সরকার গড়তে পারল না শিবসেনা! রাষ্ট্রপতি শাসনের দিকে এগোচ্ছে মহারাষ্ট্র

মুম্বাইঃ মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে এখনো পর্যন্ত জট খোলেনি। শিবসেনার বিধায়ক আদিত্য ঠাকরে সোমবার প্রেস কনফারেন্সে করে জানিয়েছেন যে, রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি ওনাকে ৪৮ ঘণ্টার সময় দেয়নি। যদিও রাজ্যপাল ওনার দাবি খারিজ করেনি বলে জানান আদিত্য ঠাকুর। শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে বলেন, আমরা সরকার গঠনের নিয় নিজেদের ইচ্ছে জাহির করেছি। আমরা প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য ৪৮ ঘণ্টার সময় চেয়েছি। কিন্তু আমাদের সময় দেওয়া হয়নি। আমরা এরপরেও আমাদের প্রচেষ্টা জারি রাখব।

আদিত্য ঠাকরে বলেন, আমরা সরকার গঠনের জন্য ইচ্ছুক। আমরা রাজ্যপালের কাছে বলেছি যে, সমর্থনের জন্য আমাদের কিছু সময় লাগবে। আদিত্য ঠাকরে বলেন, কংগ্রেস আর এনসিপির সাথে আমাদের কথা চলছে। রাজ্যে দ্বিতীয় সবথেকে বড় দল হওয়ার কারণে সরকার গঠন আমাদের অধিকার। উনি বলেন, মহারাষ্ট্রে আমরা এমন সরকার চাই যে, যারা সত্যের পথে চলবে আর মিথ্যে বলবেনা।

এর আগে আজ রাষ্ট্রবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) নেতা নবাব মালিক সোমবার বলেন, প্রেসবার্তা করে বলেন, এনসিপি সরকার গঠনের জন্য শিবসেনাকে সমর্থন করার জন্য প্রস্তুত। আরেকদিকে কংগ্রেস আজ বিকেলে প্রায় তিন ঘণ্টা ধরে বৈঠক করে, যেখানে শিবসেনাকে সমর্থন দেওয়া নিয়ে চর্চা হয়।

you're currently offline