Press "Enter" to skip to content

“মাদ্রাসা জিহাদী উৎপাদনের কারখানা! দেশের মাদ্রাসাগুলি বন্ধ করে দিলে বহু সমস্যার সমাধান হবে”- বিজেপি বিধায়ক।

বিধায়ক শিলাদিত্য দেব আবার বিস্ফোরক মন্তব্য করলেন। তিনি বললেন যে অসমকে সংখ্যালঘু জাতি করে তুলবে এই এন.আর.সি। তিনি এক্ষেত্রে হাজেলাকে কাঠগোড়ায় তুললেন এবং তার কাজকর্ম নিয়ে সন্দেহ প্রকাশ করলেন বিধায়ক শিলাদিত্য।

তিনি অভিযোগ করেন যে, অসম নিয়ে ছেলেখেলা করছেন হাজেলা। তাই এই ব্যাপারে তিনি জোরদার তদন্তের দাবি জনিয়েছেন। তিনি এই ব্যাপারে বলেন যে, হাজেলার কাজকর্মে অনেক কিছু অধরা রয়ে যাচ্ছে। হাজেলা কার হয়ে কাজ করছেন, কীসের জন্য কাজ করছেন এই ব্যাপারে যথেষ্ট তদন্ত দরকার বলে তিনি মনে করছেন।

বিধায়ক শিলাদিত্য এইদিন ইসলামিক সন্ত্রাসবাদ সম্পর্কে বলতে গিয়ে বলেন যে, দেশের বেশিরভাগ সমস্যার মূলে রয়েছে গুলি। সেগুলি যদি বন্ধ করে দেওয়া হয় তাহলে সমাধান হয়ে যাবে অনেক সমস্যার। তিনি আরও বলেন যে দেশের সমস্ত গুলি হল ি তৈরীর কারখানা। আমরা অত্যন্ত উদার মানসিকতা সম্পন্ন তাই আমাদের রাজ্যে এত পরিমান মাদ্রাসা রয়েছে। কিন্তু এই প্রত্যেকটি মাদ্রাসা থেকে ির উৎপন্ন হবেই।

সন্ত্রাসবাদী সংগঠন হিজবুল মুজাহিদীন
গোষ্ঠী কয়েক মাস ধরে রাজ্যে নিজেদের সংগঠন কে মজবুত করছে। এর জন্য মাদ্রাসা গুলিকে দায়ী করেন শিলাদিত্য দেব। তিনি মনে করেন যে, প্রতিনিয়ত জিহাদি জন্ম দিচ্ছে রাজ্যের সমস্ত মাদ্রাসা গুলি। আর এর ফলে আর কিছু দিনের মধ্যেই অসম পরিনত হবে দ্বিতীয় কাশ্মীরে।
#অগ্নিপুত্র