Press "Enter" to skip to content

আমেঠিতে রাহুল হারলে ছেড়ে দেবো রাজনীতি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিধুর মন্তব্য

লোকসভা ভোটে ঐতিহাসিক জয় BJP’র। ইতিহাসে এই প্রথম কোন অ-কংগ্রেসি দল পরপর দুবার সংখ্যাগরিষ্ঠতা নিয়ে কেন্দ্রে সরকার গঠন করতে চলেছে। ২০১৪ এর মোদী (Narendra Modi) ঝড়, ২০১৯ এ এসে মোদী সুনামিতে পরিণত হয়েছে। দেশের ১২ টি রাজ্য থেকে খালি হাতে ফিরে আসতে হয়েছে কংগ্রেসকে। আর এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটার থেকে রাজনীতিতে প্রবেশ করা নবজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu) এর একটি বয়ান চরম ভাইরাল হচ্ছে।

কংগ্রেসের স্টার প্রচারক নবজ্যোত সিং সিধু  আর পাঞ্জাব সরকারের ক্যাবিনেট মন্ত্রী গত মাসে উত্তর প্রদেশের রায়বেরালিতে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর সমর্থনে একটি জনসভা করতে এসে বলছিলেন, ‘ রাহুল গান্ধী যদি আমেঠিতে হারে, তাহলে আমি রাজনীতি ছেড়ে দেবো।” আমেঠি লোকসভা আসন থেকে বিজেপি প্রার্থী স্মৃতি ইরানি কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীকে হারিয়ে দিয়েছেন। আমেঠি লোকসভা আসন গান্ধী পরিবারের দুর্গ বলেই পরিচিত। তবে গতবার এই আসন থেকে বিজেপির প্রার্থী স্মৃতি ইরানি রাহুল গান্ধীকে জোরদার টক্কর দিয়েছিলেন। আর এবার টক্কর না, সোজাসুজি গান্ধী পরিবারের দুর্গে স্যার্জিক্যাল স্ট্রাইক করে রাহুল গান্ধীকে হারিয়ে দিয়েছেন তিনি।

আর রাহুল গান্ধী হারার পর এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিধুর সেই বক্তব্য। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন সিধুকে নিয়ে হাসি ঠাট্টা করতে ব্যাস্ত সবাই। আপনাদের জানিয়ে রাখি, এই সিধু পাকিস্তান সফরে গিয়ে পাক আর্মির সাথে কোলাকুলি করে চরম বিতর্কে জড়িয়েছিলেন। এমনকি পুলওয়ামায় জঙ্গি হামলার পর এই সিধুই পাকিস্তানকে ক্লিনচিট দিয়েছিলেন। আর তারপর থেকেই শিরোনামে পাঞ্জাব কংগ্রেসের মন্ত্রী নবজ্যোত সিং সিধু ।

you're currently offline