Press "Enter" to skip to content

“NSA এর আওতায় গেপ্তার করা হোক নবজোত সিং সিদ্ধুকে, আতঙ্কবাদীদের সাথে সিধুর যোগাযোগের তদন্ত করুক NIA”

কংগ্রেস নেতা ও পাঞ্জাবের মন্ত্রী বিগত কিছুদিনধরে ও ভারতে উৎপাত শুরু করেছে। নবজোত সিং সিদ্ধু খোলাখুলি ে গিয়ে আতঙ্কবাদীদের সাথে মিটিং করতে শুরু করেছে। ে গিয়ে একটা বদ্ধ কামরায় সিদ্ধু, জঙ্গি হাফিজ শাহিদের সাথে স্পেশাল সহকর্মীর সাথে মিটিং করেন। এই মিটিং এর ছবি ভারতীয় মিডিয়ার হাতে আসার সাথে সাথে সিদ্ধুর পেছনে পড়ে যায় মিডিয়া। মিডিয়াকে সিদ্ধু বলেন “আমি কোনো মিটিং করিনি, আমার সাথে ১০,০০০ লোক ফটো তোলানোর জন্য দাঁড়িয়ে ছিল। আমি জঙ্গিদের চিনি না।” যদি হাফিজ শাহিদের কুখ্যাত সহকর্মীর সাথে মিটিং এর সময় নবজোত সিং সিদ্ধু একটা কামরার মধ্যে ছিলেন সেখানে আর কোনো লোক ছিল না। যে ঘরের মধ্যে মিটিং হয়েছে সেটা কোনো সার্বজনীক স্থান ছিল না, যে যেকেউ প্রবেশ করতে পারবে।

কংগ্রেস নেতা সিদ্ধু মিডিয়ার কাছে মিথ্যা বলে কোনো প্রকারে নিজেকে নির্দোষ প্রমান করার চেষ্টা করেছেন। এখন এই মামলায় রাষ্ট্রবাদী নেতা নবজোত সিং সিধুকে গেপ্তার করার দাবি তুলেছেন। , সিদ্ধুকে রাষ্ট্রীয় সুরক্ষা আইন তথা NSA অর্থাৎ ন্যাশনাল সিকিউরিটি এক্ট এর আওতায় গেপ্তার করার দাবি জানিয়েছেন। আতঙ্কবাদী জঙ্গিদের সাথে সিধুর কোনো লিংক রয়েছে কিনা সেটার উপর তদন্ত করারও দাবি জানিয়েছেন

ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সিকে এই তদন্তের দায়িত্ব দেওয়ার জন্য বলেন সুব্রামানিয়াম স্বামী। শুধু এই নয় সিদ্ধুর ব্যাঙ্ক খাতা ও মোবাইল ডিটেইলসের উপর তদন্ত করার দাবি জানিয়েছেন স্বামী। সিদ্ধু বার বার পাকিস্থান গিয়ে কাদের সাথে দেখা করছে এবং কি নিয়ে আলোচনা করছে সমস্ত কিছুর ডিটেলস জানার জন্য উনাকে গেপ্তার করার দাবি জানিয়েছেন সিদ্ধু।

অমৃৎসর হামলায় সিদ্ধু কোনোভাবে জড়িত কিনা সেই নিয়েও তদন্ত করার দাবি উঠিয়েছেন স্বামী। স্বামী বলেন দেশের সুরক্ষা ব্যাবস্থা নিয়ে খেলা করার অধিকার কারোর নেই। তাই অবিলম্বে নবজোত সিং সিধুকে গেপ্তার করে তদন্ত করার কথা বলেছেন বিজেপি সাংসদ ও রাষ্ট্রবাদী নেতা সুব্রামানিয়াম স্বামী।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.