Press "Enter" to skip to content

পাকিস্থানে ইমরান খানের শপদ গ্রহনে আমন্ত্রণ করা হয়েছিল সুনীল গাভাস্কারকে। তারপর উনি যা জবাব দিলেন…

সম্প্রতি পাকিস্থানে নির্বাচনের ফলাফল সামনে এসেছে যেখনে ের দল তেহরিকে ইনসাফ জয় লকে করেছে। ২২ বছর আগে রাজনীতিতে আসা পাকিস্থানের প্রধানমন্ত্রী পদে বসতে চলেছেন। প্রাপ্ত খবর অনুযায়ী ১১ আগস্ট শপদ গ্রহণ করবেন। আর সেই উপলক্ষে বহু বিখ্যাত খেলোয়াড় ও রাজনীতিবিদদের নিমন্ত্রণ করার পক্রিয়া চলছে। কিছুদিন আগেই একটা খবর উঠে এসেছিল যে কংগ্রেসের নেতা নবজোত সিং সিদ্ধুকে ের শপদ গ্রহন অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে কিন্তু নবজোত সিং সিদ্ধু ওই দাবি খারিজ করেছেন। অন্যদিকে তেহেরিক এ ইনসাফ এর এক বরিষ্ট নেতা সাফ জানিয়েছেন যে নবজোত সিং সিদ্ধুকে আমন্ত্রণ জানানো হয়েছে।

নবজোত সিং সিদ্ধুর পর আরেক ক্রিকেটার এর নাম উঠে আসছে যাকে ওই শপদ গ্রহণ অনুষ্ঠানে ডাকা হয়েছে। লিটিল মাস্টার বলে পরিচিত বিখ্যাত ক্রিকেটার সুনীল গাভাস্কারকে শপদ গ্রহণ অনুষ্ঠানে নিমন্ত্রণ করা হয়েছে। এই খবর নিজে এক সংবাদ মাধ্যমকে জানিয়েছে। উনি জানান যে শপদ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমার কাছে ফোন এসেছিল। কিন্তু এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

গাভাস্কার বলেন শপদ গ্রহণে না যাওয়ার জন্য সরাসরি না বললেননি বরং তিনি বলেছেন যে ‘আমি এখন ইংল্যান্ড ও ভারতের টেস্ট ম্যাচ নিয়ে ব্যস্ত থাকবো তাই শপদ গ্রহণ অনুষ্ঠানে থাকবো কিনা তা জানাতে পারছি না। শুধু এই নয় সংবাদ মাধ্যমকে সুনীল গাভাস্কার জানিয়েছেন, যে যদি আমি যাওয়ার সুযোগও পায় তাহলেও আমি ভারত সরকারের সাথে এব্যাপারে আলোচনা করবো।

যদি ভারত সরকার আমাকে যাওয়ার অনুমতি দেয় তাহলেই আমি যাব নতুন আমি সরকারের আদেশকে সন্মান জানিয়ে শপদ গ্রহণ অনুষ্ঠানে অনুপস্থিত থাকবো। অনেকের দাবি সুনীল গাভাস্কার শপদ গ্রহণ অনুষ্ঠানে পাকিস্থানে উপস্থিত হতে চান না তাই এমন মন্তব্য করেছেন। ১১ আগস্ট পাকিস্থানে ইমরান খানের সাথে আরো বেশ কিছু কেবিনেট নেতা শপদ গ্রহণ করবে বলে জানা গিয়েছে।