Press "Enter" to skip to content

স্বপ্না চৌধুরীর সাথে বিয়ে করুক রাহুল, যাতে সোনিয়া গান্ধী নিজের পেশার বউমা পেতে পারেন: সুরেন্দ্র সিং,MLA বিজেপি

মেলা-তামাশাতে ডান্স করে ক্যারিয়ার গড়ার পর পর নর্তকী স্বপ্না চৌধুরী রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। ২৩ শে মার্চ স্বপ্না চৌধুরী কংগ্রেসের যোগ দিতে পারে এমন তৈরি হয়েছিল যদিও পরে উনি কংগ্রেস যোগ দিতে অস্বীকার করেন। এই নর্তকী আগেই বলেছিল যে, তাকে যে ভালো অফার দেবে সেই দলে যোগদান করবে। এবার কংগ্রেসে যোগ দেওয়ার জন্য স্বপ্না চৌধুরীকে কি অফার দেওয়া হয়েছিল সেটা কংগ্রেস পার্টিই বলতে পারবে।

যাইহোক এই ইস্যুতে বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং তীক্ষ্ণ কটাক্ষ করেছেন। সুরেন্দ্র সিং এই ইস্যুতে সরাসরি রাহুল ও সোনিয়াকে কটাক্ষ করেছেন। সুরেন্দ্র সিং বলেছেন স্বপ্না চৌধুরীর সেই পেশা যেটা সোনিয়া গান্ধীর ছিল, সোনিয়া গান্ধীও ইতালিতে ড্যান্সার ছিল। সুরেন্দ্র সিং আরো বলেন, রাহুল গান্ধীর উচিত স্বপ্না চৌধুরীকে বিয়ে করে নেওয়া। রাহুল গান্ধীর বাবা যেভাবে সোনিয়া গান্ধীকে বিয়ে করে আপন করে নিয়েছিল ঠিক একইভাবে রাহুল গান্ধীর উচিত স্বপ্না চৌধুরীকে বিয়ে করা।

সুরেন্দ্র সিং বলেন, এটা সবথেকে ভালো হবে যে সোনিয়া গান্ধি তার নিজের পেশার ও নিজের কালচারের বউমা পেয়ে যাবে। এটা হলে শাশুড়ি বৌমার বেশ জমে যাবে। জানিয়ে দি, সোনিয়া গান্ধীর বাড়ি ইতালিতে এবং বলা হয় যে ভারতে আসার আগে উনি সেখানে নর্তকী হিসেবে কাজ করতে।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.