Press "Enter" to skip to content

মোদীজিকে নিয়ে কূটক্তি করায় ইমরান খানকে, এই বিজেপি নেতা এমন কিছু পাঠালেন জানলে আপনিও অবাক হবেন।

বিগত কিছুদিন ধরে পাকিস্তান লাগাতার তাদের সীমা অতিক্রম করে চলেছে। খান পাকিস্তানের নতুন পদে শপদ নেওয়ার পর থেকে তাদের আসল জিহাদিরূপ দেখাতে শুরু করে দিয়েছে। জানিয়ে দি, পাকিস্থানে যতবার নতুন করে প্রধানমন্ত্রী নির্বাচন হয় ততবারই তা পাকিস্থানের সেনা ও জঙ্গিগোষ্ঠীর ইচ্ছামত হয়েছে আর ইমরান খান তার ব্যতিক্রম নয়। এই কারণে ইমরান খান উন্নয়নের প্রতিশ্রুতি দিলেও, মুল লক্ষ জিহাদ। জানিয়ে দি বিগত কিছুদিন ধরে পাকিস্থান লাগাতর ভারতকে যুদ্ধের হুমকি দিচ্ছে যদিও ভারতের বিপিন রাওয়াত তার যোগ্য জবাব দিয়েছেন। কিছুদিন আগে পাকিস্থান ভারতের সাথে বৈঠক করার জন্য উৎসাহিত হয়েছিল এবং সেই জন্য তারা এই ব্যাপারে ভারতকে আমন্ত্রণ করেছিল। কিন্ত প্রধানমন্ত্রী মোদী খোলাখুলি আমন্ত্রনে না করে দেন এবং বৈঠক বাতিল করেন।

যাতে রেগে গিয়ে পাকিস্থানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান ভারতের বিশ্বখ্যাত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ছোট ব্যাক্তি বলে কটুক্তি করেন। এরপর ভারতের যুবসমাজ রীতিমত লেগে পড়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর উপর। ভারতীয়রা পাকিস্থানের প্রধানমন্ত্রীর উপর এমন ট্রোল করেন যা টেনডিং এ পর্যন্ত চলে আসে। তবে এইসব কিছুর মধ্যে বিজেপি নেতা তেজেন্দ্র পাল সিং ব্যাঘা ইমরান খানের সাথে এমন কিছু করেন যা সকলকে অবাক করে।

আসলে ইমরান খান প্রধানমন্ত্রী মোদীকে বড়ো অফিসে ছোট ব্যাক্তি বলে কূটক্তি করেন। এরপর তেজেন্দ্র পাল সিং একটা আয়না ইমরান খানের জন্য পাঠিয়েছেন । ব্যাঘা আয়ানটির অর্ডারের স্ক্রিন শট নিয়ে টুইট করে লিখেছেন, অন্যকে কটূক্তি করার আগে নিজের মুখটা দেখে নেবেন। আয়না পাঠিয়ে বিজেপি নেতা ব্যাঘা, ইমরান খানকে তার আসল স্থান দেখিয়েছেন।

তেজেন্দ্র পাল সিং ব্যাঘা বলেন, প্রধানমন্ত্রী মোদী একজন বিশ্বস্তরের নেতাকে ছোটো বলার অধিকার কোনো জঙ্গি উৎপাদনকারী দেশের প্রধানমন্ত্রীর নেই। উনি আরো বলেন, যারা থেকে ভিক্ষা চেয়ে নিজেদের দেশ চালায় তাদের প্রধানমন্ত্রীর উচিত অন্যকে ছোটো বলার আগে এই আয়নায় নিজের মুখ দেখে নেওয়া।