Press "Enter" to skip to content

শাহ আর যোগীর পর এবার ভয় পেয়ে এই দুই বিজেপি নেতার সভা বাতিল করল মমতা সরকার!

পশ্চিমবঙ্গের সরকার আর রাজ্য প্রসাশন মিলে চরম গণতন্ত্রের নমুনা দেখাচ্ছে। এর আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পরপর তিনটে সভা বাতিল করেছে মমতার প্রশাসন। তাছাড়াও অমিত শাহ-এর হেলিকপ্টার অবতরণ নিয়ে নানান নাটকের পর অনেক কাঠখড় পুড়িয়ে অনুমতি হাসিল করেছিল বিজেপি। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঠাকুরনগরের সভাও বাতিল করতে চাইছিল তৃণমূল সরকার।

ওগুলো এখন অতীত, এবার বিজেপি নেতা শাহনওয়াজ হুসেন আর মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের সভা বাতিল করল মমতার সরকার। হুসেন মুর্শিদাবাদে আর শিবরাজ চৌহান বহরমপুরে সভা করতেন। কিন্তু নানা রকম মারপ্যাঁচে ফেলে এই দুটি সভার অনুমতি দিলো না রাজ্য প্রশাসন।
শিবরাজ সিং চৌহান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে উদ্দেশ্য করে বলেন, ‘উনি কাকে দেখে ভয় পাচ্ছেন?” উনি বলেন, ‘সংবিধান সমস্ত রাজনৈতিক দলকে জনতার সামনে তাঁদের পক্ষ রাখার অনুমতি দেয়। মমতা কাকে ভয় পায়? কাল আমার বহরমপুরে সভা ছিল, কিন্তু আমি পেলাম যে আমার হেলিকপ্টার আর সভা স্থলের জন্য এখনো অনুমতি পাওয়া যায়নি!”
উনি বলেন, ‘বন্দেমাতরম এর মাটিতে এসব কি হচ্ছে? এটা কি গণতন্ত্রের খুন করা হচ্ছে না? সভা করার অনুমতি দেওয়া হয়না। কিন্তু প্রতিটা ব্যাক্তির নিজের পক্ষ রাখার অধিকার আমাদের সংবিধান দেয়। সুশ্রী মমতা ব্যানার্জী যতই চেষ্টা করুক না কেন, বাংলায় গণতন্ত্রের জয় হবেই” আরেক দিকে পুরুলিয়ায় যোগী আদিত্যনাথের হেলিকপ্টার ল্যান্ড করার অনুমতি না দেওয়ার জন্য যোগী আদিত্যনাথ টুইটারে মমতা ব্যানার্জীকে চরম আক্রমণ করেন।
আজ পুরুলিয়ার জনসভায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে আক্রমণ করে যোগী আদিত্যনাথ বলেন, ‘ আজ অত্যন্ত দুঃখের সাথে আমাকে বলতে হচ্ছে যে, রবীন্দ্রনাথ ঠাকুরের এই বাংলা আজ মমতা ব্যানার্জী সরকারের অরাজকতা আর গুন্ডামির হাতে আক্রান্ত। এখন এটাই সময় যে বাংলাকে এক গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে সংবিধানের রক্ষার জন্য এই অরাজক সরকারের হাত থেকে মুক্তি দেওয়া। আমি আজ পুরুলিয়াতে আপনাদের সবার মধ্যে দাঁড়িয়ে এই আন্দোলনের ধ্বজা নিয়ে দুর্নীতিগ্রস্ত মানুষের জোটের বিরুদ্ধে আওয়াজ তুলে সবাইকে এক হওয়ার জন্য আবেদন করছি”

8 Comments

  1. MAKE AMERICA GREAT AGAIN! TRUMP 2020https://www.linasianbar.com/2018/08/17/what-is-dim-sum/SUPPORT POLICE BRUTALITY AGAINST NASTY BLACKS. BLUE LIVES MATTER MORE!

Leave a Reply

Your email address will not be published.